নিজের আবিস্কার করা কোভিড-১৯ ওষুধ খেয়ে মারা গেলেন বায়োটেক ফার্মের জেনারেল ম্যানেজার


Odd বাংলা ডেস্ক: চেন্নাইয়ের একটি হার্বাল প্রোডাক্ট ফার্মের জেনারেল ম্যানেজার তথা ফার্মাসিস্ট নিজের তৈরি করা কোভিড-১৯ নিরাময়ের ওষুধ খেয়ে মৃত্যুর কোলে ঢলে পড়লেন! ৪৭ বছর বয়সী ওই ব্যক্তির নাম শিবানেসান, যিনি সুজাতা বায়োটেক-এর জেনারেল ম্যানেজার, যে সুজাতা বায়োটেক নির্বাণ ৯০, ভেলভেট শ্যাম্পু এবং মেমরি প্লাস-এর মতো পণ্যগুলির জন্য সুপরিচিত। 

এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, উত্তরাখণ্ডে এই ফার্মটির একটি কারখানা রয়েছে, যেখানে শিবানেসান ২০ বছরেরও বেশি সময় ধরে কাজ করছিলেন এবং পরে চেন্নাই চলে আসেন এবং কোডামবক্কম-এর বুপাথি নগরে অবস্থিত একই প্রতিষ্ঠানের হয়ে কাজ করেছিলেন। ঘটনাটি ঘটেছে এই ফার্মের মালিক ডঃ রাজ কুমারের বাড়িতে। পুলিশ তদন্ত করে জানতে পেরছে ওই ফার্মাসিস্টের সঙ্গে একযোগে ওষুধ প্রস্তুতের কাজ করছিলেন তিনিও। 

গত বৃহস্পতিবার সংস্থার মালিকের বাড়িতেই নিজের তৈরি করোনার ওষুধ খেয়ে প্রথমে জ্ঞান হারান তিনি। এরপরই তাঁকে নিকটবর্তী একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ক্রমশই অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে রেফার করা হয় অন্য একটি হাসপাতালে। কিন্তু শেষরক্ষা করা যায়নি। হাসপাতালে যাওয়ার পথেই মৃত্যু হয় ওই ফার্মাসিস্টের। বাড়িতে তাঁর স্ত্রী এবং ২ সন্তান রয়েছেন।
নিজের আবিস্কার করা কোভিড-১৯ ওষুধ খেয়ে মারা গেলেন বায়োটেক ফার্মের জেনারেল ম্যানেজার নিজের আবিস্কার করা কোভিড-১৯ ওষুধ খেয়ে মারা গেলেন বায়োটেক ফার্মের জেনারেল ম্যানেজার Reviewed by Odd Creator on May 09, 2020 Rating: 5
Powered by Blogger.