গভীর রাতের অপারেশনের পর অসমে গ্রেফতার কামতাপুর লিবারেশন অর্গানাইজেশন(KLO)-এর ৭ জঙ্গি


Odd বাংলা ডেস্ক: অসমের জঙ্গল এলাকা থেকে অসম পুলিশ এবং ভারতীয় সেনার যৌথ অভিযানে কামতাপুর লিবারেশন অর্গানাইজেশন(কেএলও)-এর সাত জঙ্গি ধরা পড়েছে। বৃহস্পতিবার রাতে অসমের কোকড়াঝাড়ের চক্রশিলা অভয়ারণ্যে বিশেষ অভিযান চালিয়েছিলেন তাঁরা। আর তারপরই ওই সাত জঙ্গি পুলিশের জালে ধরা পড়েন বলে খবর। 

ধৃতদের মধ্যে লঙ্কেশ্বর কচ ওরফে লম্বু নামে এক মোস্ট ওয়ান্টেড কেএলও জঙ্গিও রয়েছে। মায়ানমারে প্রশিক্ষিত লঙ্কেশ্বর নিম্ন অসমের স্বঘোষিত সেকেন্ড লেফটেন্যান্ট ও এরিয়া কমান্ডার। বাকি ধৃতদের মধ্যে সুকিত বর্মন, সঞ্জিত বর্মন, মামিন রায়, বিপ্লব বর্মন, পঞ্চানন রায় ও গৌতম রায়, যাদের মধ্যে চার জনের জঙ্গি প্রশিক্ষণ হয়েছে বাংলাদেশে এবং বাকি ২ জন কোকড়াঝাড়েই প্রশিক্ষিত হয়েছে। 

কোকড়াঝাড়ের অতিরিক্ত সুপারিন্টেডেন্ট অফ পুলিশ পুনমজিত নাথ জানান, বিশেষ সূত্রের খবর পাওয়ার পরই রাতের অন্ধকারে ওই অভয়ারণ্যে অভিযান চালানোর পরই সাত জঙ্গিকে আটক করা হয়েছে। সেইসঙ্গে তাদের কাছ থেকে বাজেয়াপ্ত করা হয়েছে ৭টি পিস্তল, ৭ ম্যাগাজিন, ২৪টি তাজা কার্তুজ, ৫টি ফাঁকা কার্তুজ, তোলার টাকা ইত্যাদি। 
গভীর রাতের অপারেশনের পর অসমে গ্রেফতার কামতাপুর লিবারেশন অর্গানাইজেশন(KLO)-এর ৭ জঙ্গি গভীর রাতের অপারেশনের পর অসমে গ্রেফতার কামতাপুর লিবারেশন অর্গানাইজেশন(KLO)-এর ৭ জঙ্গি Reviewed by Odd Creator on May 09, 2020 Rating: 5
Powered by Blogger.