কলকাতা পুলিশের ১২ জন এবং হাওড়ার ২০ জন পুলিশকর্মীর শরীরে বসল করোনার থাবা!


Odd বাংলা ডেস্ক: করোনা মোকাবিলায় সারা দেশজুড়ে জারি হওয়া লকডাউন পরিস্থিতিতে কার্যকর করতে যাঁরা প্রথম সারিতে দাঁড়িয়ে লড়াই করে চলেছেন সেই পুলিশকর্মীদের শরীরে এবার বসল করোনার থাবা। কলকাতা পুলিশেরই ১২ জন পুলিশের শরীরে ঘটল করোনার সংক্রমণ। সেইসঙ্গে প্রতিবেশী জেলা হাওড়াতেও পরিস্থিতি খুবই ভয়াবহ। সেখানে করোনা আক্রান্ত হয়েছেন ২০ জন পুলিশকর্মী। 

কলকাতা পুলিশ সূত্রে জানা গিয়েছে, শহরের ইস্টার্ন সাবার্বন ডিভিশনের এক মহিলা সাব ইন্সপেক্টর, সেন্ট্রাল ডিভিশনের এক এসআই, সাউথ ডিভিশনের এক এসআই ও এসবি-র এক পুলিশকর্মীর নতুন করে করোনা পজিটিভ ধরা পড়েছে। এর আগে ৮ পুলিশকর্মীর করোনা পজিটিভ ছিল, যা বেড়ে হল ১২।

অন্যদিকে, হাওড়াকে গোড়া থেকেই স্পর্শকাতর বলে দাবি করে এসেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়-সহ রাজ্যের স্বাস্থ্য বিশেষজ্ঞরা। আর সেখানই এযাবত হাওড়ায় করোনায় আক্রান্ত হয়েছেন ২০ জন পুলিশকর্মী। আর এঁদের সংস্পর্শে যাঁরা এসেছেন তাঁদের সকলকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। 
কলকাতা পুলিশের ১২ জন এবং হাওড়ার ২০ জন পুলিশকর্মীর শরীরে বসল করোনার থাবা! কলকাতা পুলিশের ১২ জন এবং হাওড়ার ২০ জন পুলিশকর্মীর শরীরে বসল করোনার থাবা! Reviewed by Odd Creator on May 07, 2020 Rating: 5
Powered by Blogger.