নিজের অ্যাপার্টমেন্টেই রহস্যজনকভাবে 'মৃত্যু' হল এই করোনা গবেষকের! খুনের আশঙ্কা করেছিলেন আগেই


Odd বাংলা ডেস্ক: মার্কিন যুক্তরাষ্ট্রে যখন জাঁকিয়ে বসেছে করোনার থাবা, ঠিক তখনই এক করোনা গবেষকের রহস্যমৃত্যুতে চাঞ্চল্য ছড়িয়েছে মার্কিন মুলুকে। সবথেকে অবাক করা বিষয় হল, তিনি যে খুন হতে পারেন, তা নিয়ে আগে থেকেই আশঙ্কা ছিল তাঁর। অবশেষে সত্যি হল তা! ৩৭ বছর বয়সী বিং লিউ নামে ওই গবেষকের গুলিবিদ্ধ দেহ উদ্ধার করা হয় তাঁর অ্যাপার্টমেন্ট থেকেই। 

এরপর ঘটনাস্তলে উপস্থিত হন মার্কিন পুলিশ। তাঁদেও ধারণা খুন করা হয়েছে ওই গবেষককে। এরপর রহস্য দানা বাঁধে, যখন ওই গবেষকের অ্যাপার্টমেন্টের সামনে আরও একটি দেহ উদ্ধার করা হয়। তবে কি ওই দ্বিতীয় ব্যক্তি গবেষককে খুন করে আত্মঘাতী হয়েছেন, নাকি তৃতীয় কেউ ওই দ্বিতীয় ব্যক্তিকে দিয়ে খুন করিয়ে প্রমাণ লোপাট করতে তাকেও সেষ করেছে- তা নিয়েই এখন ধন্দে মার্কিন পুলিশ। তবে তদন্তকারীদের একাংশের ধারণা তিনি আত্মহত্যাও করতে পারেন, কিন্তু সেক্ষেত্রে প্রশ্ন উঠছে যে, তিনি যদি আত্মহত্যাই করবেন তাহলে ওই দ্বিতীয় ব্যক্তিটি কে! ইত্যাদি নানা প্রশ্ন এখন পুলিশের সামনে। 

সূত্রের খবর, প্রফেসর বিং লিউ পিটার্সবার্গ ইউনিভার্সিটির মেডিসিন বিভাগে শিক্ষকতা করতেন। করোনাভাইরাস নিয়ে তিনি গবেষণা চালাচ্ছিলেন। করোনার প্রকৃতি, সংক্রমণের পদ্ধতি নিয়ে তাঁর রিসার্চ ওয়ার্ক শেষ হওয়ার আগেই প্রাণ হারালেন তিনি। তাঁর বিশ্ববিদ্যালয়েক তরফে জানানো হয়েছে তাঁর অসমাপ্ত গবেষণার কাজ সম্পূর্ণ করার চেষ্টা করা হবে। 
নিজের অ্যাপার্টমেন্টেই রহস্যজনকভাবে 'মৃত্যু' হল এই করোনা গবেষকের! খুনের আশঙ্কা করেছিলেন আগেই নিজের অ্যাপার্টমেন্টেই রহস্যজনকভাবে 'মৃত্যু' হল এই করোনা গবেষকের! খুনের আশঙ্কা করেছিলেন আগেই Reviewed by Odd Creator on May 07, 2020 Rating: 5
Powered by Blogger.