লকডাউনে আঙুল কেটে দু'টুকরো সানির, আতঙ্কে স্বামী ড্যানিয়েল


Odd বাংলা ডেস্ক: চুটিয়ে একের পর এক ছবি করছেন, পাইপলাইনেও একাধিক প্রজেক্ট। ছটফটে মনের মেয়ে সানি, কখন যে কী করে বসবেন, বলা মুশকিল। এই যেমন এই মুহূর্তে নেট দুনিয়ায় 'ভাইরাল' সানির হাত কেটে যাওয়ার একটি ভিডিও! ভিডিওটিতে দেখা যাচ্ছে রান্নাঘরে সানি, হাতের একটা আঙুল কেটে গিয়ে গলগল করে রক্ত বেরচ্ছে! পরিত্রাহি চিৎকার করে ডাকছেন স্বামী ড্যানিয়েল ওয়েবারকে! সানির ডাকে ছুটে এসেছেন ড্যানিয়েল। স্ত্রীকে ওই অবস্থায় দেখে তো ড্যানিয়েলের কালঘাম ছোটে আর কী!
কিছুক্ষণের মধ্যেই ড্যানিয়েল বুঝতে পারেন স্ত্রী আদতে তাঁর সঙ্গে মজা করছেন! ইনস্টাগ্রামের ভিডিওটি পোস্ট করেছেন সানি নিজেই! লকডাউনের অবসরে গৃহবন্দি জীবনে সময় কাটানো বড় দায়! কাজেই ড্যানিয়েলের সঙ্গে একটু আধটু মজা করছেন 'জিসম থ্রি' সুন্দরী! ভিডিওটির শুরুতে দেখা যায় সানি লিওন তাঁর হাতে লাল রঙ মাখছেন, প্রথম দেখাতে যে-কেউ রক্ত বলে ভুল করবেন! এরপর চিৎকার করে স্বামীকে ডাকতে থাকেন। ড্যানিয়েল ছুটে এসে সেই দৃশ্য দেখে বিভৎস ভয় পেয়ে যান! যদিও আসল ঘটনাটা বুঝতে পেরে তিনি সানির ওপর খানিক বিরক্তও হন! তবে সানি ড্যানিয়েলের এই খুনসুটি নেটিজনরা বেজায় পছন্দ করেছেন!
লকডাউনে আঙুল কেটে দু'টুকরো সানির, আতঙ্কে স্বামী ড্যানিয়েল লকডাউনে আঙুল কেটে দু'টুকরো সানির, আতঙ্কে স্বামী ড্যানিয়েল Reviewed by Odd Bangla Editor on May 04, 2020 Rating: 5
Powered by Blogger.