লকডাউন ভেঙে প্রেমিকার সঙ্গে সাক্ষাত, পদত্যাগ করলেন ব্রিটেনে করোনা মোকাবিলার সরকারি উপদেষ্টা


Odd বাংলা ডেস্ক: ব্রিটেনে বরিস জনসন সরকারের করোনা মোকাবিলায় অন্যতম উপদেষ্টা তিনি। তাঁর তৈরি করা নির্দেশ ও নিয়মাবলী অনুসারেই লকডাউন নিয়ম মেনে চলছেন ব্রিটেনবাসী। সম্প্রতি করোনা যুদ্ধ জিতে ফিরেছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন। তবে এবার নিজেই লকডাউনের নিয়ম ভাঙলেন করোনা মোকাবিলায় ব্রিটিশ সরকারের ওই পরামর্শদাতা প্রফেসর নেইল ফার্গুসন। 

করোনা মোকাবিলায় গোটা ইংল্যান্ড জুড়ে যখন লকডাউন অব্যাহত তখন নিজের প্রেমিকাকে তাঁর বাড়িতে আসার অনুমতি দেন তিনি। বৃটিশ সরকারের সায়েন্টিফিক অ্যাডভাইজরি গ্রুপ (এসএজিই)-এর সদস্য তথা দেশের শীর্ষস্থানীয় বিজ্ঞানী হয়ে লকডাউনের বিধি ভঙ্গের জন্য শুরু হয় জোর বিতর্ক আর সেই কারণেই ইস্তফা দিলেন তিনি। 

নিজের পদত্যাগপত্রে তিনি স্পষ্ট করেই লেখেন য়ে, নিজের প্রেমিকা অ্যান্তোনিয়া স্ট্যাটসকে নিজের বাড়েতে আসার অনুমতি দিয়েছেন। আর সেই কারমেই নিজের সরকারি পদ তেকে ইস্তফা দিতে চাইছেন তিনি। প্রসঙ্গত তিনি এও জানিয়েছেন যে, তারও করোনা পজিটিভ এসেছিল এবং সেজন্য নিজেকে আইসোলেশনেও রেখেছিলেন। কিন্তু সামাজিক দূরত্ববিধি মেনে চলতে পারেননি। আর সেজন্য দুঃখ প্রকাশও করেছেন তিনি। 
লকডাউন ভেঙে প্রেমিকার সঙ্গে সাক্ষাত, পদত্যাগ করলেন ব্রিটেনে করোনা মোকাবিলার সরকারি উপদেষ্টা লকডাউন ভেঙে প্রেমিকার সঙ্গে সাক্ষাত, পদত্যাগ করলেন ব্রিটেনে করোনা মোকাবিলার সরকারি উপদেষ্টা Reviewed by Odd Creator on May 06, 2020 Rating: 5
Powered by Blogger.