লকডাউনে কাজ হারিয়ে সাইকেলেই বাড়ির উদ্দেশে রওনা পরিযায়ী শ্রমিকের, পথেই মৃত্যু হল তাঁর


Odd বাংলা ডেস্ক: উত্তরপ্রদেশে নিজের বাড়ি যাবেন বলে সাইকেলেই রওনা দিয়েছিলেন বছর ৪০-এর এক পরিযায়ী শ্রমিকের। কিন্তু বাড়ি হার ফেরা হল না, ভাদোদরার কাছেই মৃত্যু হয় তাঁর। রাস্তার ধারে তাঁকে অচৈতন্য অবস্থায় পড়ে থাকতে দেখে এক ব্যক্তি খবর দেন পুলিশে। পুলিশ তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। 

তাঁকে যেখান থেকে উদ্ধার করা হয়েছে, সেখানে জামাকাপর ভর্তি একটি ব্যাগ উদ্ধার হয়। তাঁর পরিয়চপত্র থেকে জানা গিয়েছে তাঁর নাম রাজু সাহানী, তিনি কুশিনগরের বাসিন্দা। জানা গিয়েছে তিনি অঙ্কলেশ্বরের বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন। 

লকডাউনে কাজ চলে যাওয়ায় বাড়ি যাওয়ার জন্য ব্যকুল হয়ে উঠেছিলেন তিনি। এরপর সোমবার সকালেই বাড়ি ফেরার জন্য সাইলেকেই রওনা দেন তিনি। অঙ্কলেশ্বর থেকে এ পর্যন্ত সাইকেল চালিয়েই এসেছেন তিনি। তাঁর ময়নাতদন্তের রিপোর্ট থেকে জানা গিয়েছে তীব্র গরমে হার্ট ফেইল করেই মৃত্যু হয়েছে তাঁর। 
লকডাউনে কাজ হারিয়ে সাইকেলেই বাড়ির উদ্দেশে রওনা পরিযায়ী শ্রমিকের, পথেই মৃত্যু হল তাঁর লকডাউনে কাজ হারিয়ে সাইকেলেই বাড়ির উদ্দেশে রওনা পরিযায়ী শ্রমিকের, পথেই মৃত্যু হল তাঁর Reviewed by Odd Creator on May 06, 2020 Rating: 5
Powered by Blogger.