বয়েজ লকার রুমের এক সদস্যের ওপর 'Me Too' অভিযোগ আনল কিশোরী, আত্মঘাতী অভিযুক্ত কিশোর!


Odd বাংলা ডেস্ক: গত কয়েকদিনে সোশ্যাল মিডিয়ায় 'বয়েস লকার রুম' নামে একটি গ্রুপ নিয়ে চর্চা তুঙ্গে। ওই গ্রুপে কথোপকথনের ভাইরাল হওয়া একাধিক স্ক্রিনশট থেকে যে বিষয়টি জানা গিয়েছে যে, ওই গ্রুপের ছেলেরা অল্পবয়সী মেয়েদের বিশেষত নাবালিকাদের ধর্ষণের পরিকল্পনা করত। আর সবথেকে চাঞ্চল্যকর বিষয় হল তারা নিজেরাও নাবালক বয়স ১৩ থেকে ১৭-র মধ্যে। সোশ্যাল মিডিয়ায় তাঁদের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ এনেছিল এক কিশোরী। সোশ্যাল মিডিয়ায় কিশোরীদের গণধর্ষণের পরিকল্পনার কথা প্রকাশ্যে আসতেই নিজের ওপর Me Too -র  অভিযোগ আসায় আত্মঘাতী হল এক ১৪ বছরের কিশোর। 

গুরুগ্রামে ১৪ বছরের ওই কিশোর বারো তলার ওপর থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে বলে জানিয়েছে পুলিশ। পুলিশ সূত্রে আরও খবর, বয়েজ লকার রুমের ঘটনা প্রকাশ্যে আসার পর এক কিশোরী ওই কিশোরের বিরুদ্ধে 'Me Too'-র অভিযোগ এনে সোশ্যাল মিডিয়ায় পেস্ট করে। এরপরই ওই কিশোর আবাসনের বারো তলার ওপর থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে। 

তদন্তকারী এক পুলিশ আধিকারিকের কথায়, ওই কিশোরের কাছ থেকে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। তবে কিশোরের মোবাইল মেসেজ দেখে পুলিশ জানতে পেরেছেন, বয়েজ লকার রুমের এক কিশোর সদস্য ওই কিশোরকে মেসেজ করে বলেছিল যে, পুলিশ তাকেও জেরা করবে। প্রসঙ্গত, স্কুলছাত্রীদের ধর্ষণের পরিকল্পনা করা নিয়ে ইনস্টাগ্রাম গ্রুপে চ্যাট করার অভিযোগে দিল্লির একটি স্কুলের ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ এবং বাকিদের খোঁজেও চলছে তল্লাশি। আর তারই মধ্যে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। 
বয়েজ লকার রুমের এক সদস্যের ওপর 'Me Too' অভিযোগ আনল কিশোরী, আত্মঘাতী অভিযুক্ত কিশোর! বয়েজ লকার রুমের এক সদস্যের ওপর 'Me Too' অভিযোগ আনল কিশোরী, আত্মঘাতী অভিযুক্ত কিশোর! Reviewed by Odd Creator on May 06, 2020 Rating: 5
Powered by Blogger.