"মেসোমশাই আমার যৌনাঙ্গে হাত দেয়", ১০ বছরের নাবালিকার অভিযোগ



Odd বাংলা ডেস্ক: নাবালিকা কিশোরীকে ধর্ষণ করেছেন মেসোমশাই। কিশোরীর মায়ের অভিযোগের ভিত্তিতে মেসোকে গ্রেপ্তার করেছে পুলিশ। মর্মান্তিক এ ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনা জেলার বারাসতের কামাখ্যা মন্দির সংলগ্ন সত্যনারায়ন কলোনিতে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, ১০ বছরের ওই নাবালিকা কিশোরীকে ধর্ষণ করেছে তার আপন মেসোমশাই।

ওই কিশোরীর মা পরিচারিকার কাজ করেন লোকের বাড়িতে। বাবাও বাড়িতে থাকেন না। কর্মসূত্রে রোজই বের হতে হয়। আর মা বাবা বাড়িতে না থাকার সুযোগ নেয় তার মেসো পাঁচু দাস। এমনটাই অভিযোগ পরিবারের। এরইমধ্যে অভিযুক্তকে নিজেদের হেফাজতে নিয়েছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

জানা গেছে, আটক মেসো ওই কিশোরীর ওপর প্রায়শই শারীরিক, মানসিক ও যৌন নির্যাতন চালাত। বুধবার সকালে বাড়িওয়ালা পাঁচুকে হাতেনাতে ধরে ফেলে। তারপর পাড়ার লোকদের খবর দিলে অভিযুক্তকে আটকে রেখে গণধোলাই দেয় এলাকার মানুষ। এরপর খবর দেওয়া হয় পুলিশে। উত্তেজিত জনতার হাত থেকে অভিযুক্তকে নিজেদের হেফাজতে নেয় পুলিশ।

নির্যাতিতা কিশোরীর অভিযোগ, তার ওপর চলা যৌন নির্যাতনের কথা কাউকে বললে খুন করে ফেলবে এই বলে ভয় দেখাতো তার মেসো মশাই। সেই ভয়ে নাকি কাউকে কিছু বলতে পারেনি সে।
"মেসোমশাই আমার যৌনাঙ্গে হাত দেয়", ১০ বছরের নাবালিকার অভিযোগ "মেসোমশাই আমার যৌনাঙ্গে হাত দেয়", ১০ বছরের নাবালিকার অভিযোগ Reviewed by Odd Bangla Editor on June 26, 2020 Rating: 5
Powered by Blogger.