কোম্পানিতে বিনিয়োগ করেছে চিন, তাই দেশের সঙ্গে বিশ্বাসধাতকতা নয়, জোম্যাটো বয়কটের ডাক দিলেন ডেলিভারি বয়রা


Odd বাংলা ডেস্ক: চিনা পণ্য বয়কট করার জন্য আন্দোলন যখন তীব্রতর হচ্ছে তার মধ্যে আন্দোলন আরও জোড়াল করে তুলল ফুড ডেলিভারি অ্যাপ জোমাটোয় কর্মরত একদল ডেলিভারি কর্মীরা গণ পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন। তাঁদের দাবি জোম্যাটো অ্যাপে চিন বিনিয়োগ করেছে। আর সেই কারণেই এই সংস্থা বর্জন করতে চাইছেন তাঁরা। 

আর সেই কারণেই এই অ্যাপ-নির্ভর খাদ্য সরবরাহ পরিষেবা বয়কট করার আহ্বান জানিয়ে দক্ষিণ কলকাতায় বেহালা থানার বাইরে এক ডজন ডেলিভারি বয় কোম্পানীর ইউনিফর্ম পুড়িয়ে প্রতিবাদে সরব হন। 

ডেলিভারি বয়দের তরফে তাঁদের এক প্রতিনিধি জানিয়েছেন, তাঁদে কয়েকদিন আগে জানতে পেরেছেন, জোম্যাটোতে চিনা কোম্পানীর ২৭ শতাংশ শেয়ার রয়েছে। প্রায় ২১০ মিলিয়ন ডলার বিনিয়োগ করেছে চিন। তিনি আরও জানিয়েছেন, এই চিন ভারতের সীমানায় ঢুকে পড়ে ভারতীয় সেনাদের হত্যা করছে। তাই তাঁদের দাবি তাঁরা নিজেদের মাথার ঘাম পায়ে ফেলে উপার্জন করা অর্থ চিনের হাতে তুলে দেবে না। 
তাঁদের আরও দাবি, যখন দেশের সেনারাই নিরাপদ নন, তখন তাঁদের জীবনের নিরাপত্তা কোথায়? তাঁরা দেশের জন্য ক্ষুধার্ত থাকতে পারেন কিন্তু দেশের জন্য বিশ্বাসঘাতকতা করতে পারবেন না।  
কোম্পানিতে বিনিয়োগ করেছে চিন, তাই দেশের সঙ্গে বিশ্বাসধাতকতা নয়, জোম্যাটো বয়কটের ডাক দিলেন ডেলিভারি বয়রা কোম্পানিতে বিনিয়োগ করেছে চিন, তাই দেশের সঙ্গে বিশ্বাসধাতকতা নয়, জোম্যাটো বয়কটের ডাক দিলেন ডেলিভারি বয়রা Reviewed by Odd Creator on June 28, 2020 Rating: 5
Powered by Blogger.