ছেলে পালালো তার প্রেমিকাকে নিয়ে, নববধূকে বিয়ে করলেন বাবা!



Odd বাংলা ডেস্ক: বিহারের সমস্তিপুর জেলায় রোশান লাল নামে ৬৫ বছরের এক বৃদ্ধ বিয়ে করেছেন তাঁর ছেলের জন্য ঠিক করা ২১ বছরের মেয়েকে। জানা যায়, ওই ব্যক্তি তাঁর ছেলের জন্য পাত্রী খুঁজছিলেন এবং অবশেষে ২১ বছরের স্বপ্নার সঙ্গে বিয়ের কথা পাকাপাকিও হয়। দুই পরিবারের সম্মতিতেই রোশান লালের ছেলের সঙ্গে স্বপ্নার বিয়ে ঠিক হয়। বিয়ের প্রস্তুতিও শুরু হয় মহাধুমধামে। দুই পরিবারই নিমন্ত্রণপত্র বিলি করেন।

তারপর নববধূ আশা নিয়ে অপেক্ষা করলেও বরের হদিশ আর পাওয়া যায় না। পরে খোঁজাখুঁজি শেষে জানা যায়, বর তাঁর প্রেমিকাকে নিয়ে পালিয়েছেন! দুই পরিবারের কেউই বিষয়টি জানতেন না। বিয়ের অনুষ্ঠানে অসংখ্য অতিথির সামনে দুই পরিবারই লজ্জায় পড়েন।

রোশান লাল কনের মা-বাবাকে জিজ্ঞেস করেন, এখন কী করা যেতে পারে। স্বপ্নার মা-বাবা তাঁদের সম্মান বাঁচাতে চান এবং বলেন বিয়ের অনুষ্ঠান বন্ধ করা যাবে না। অবশেষে রোশান লালকে বলেন, তাঁদের কন্যাকে যেন তিনি বিয়ে করেন। চিন্তিত রোশান প্রথমে রাজি না হলেও পরে ২১ বছরের স্বপ্নাকে বিয়ে করতে রাজি হন। এ পরিস্থিতি দেখে নিমন্ত্রিত অতিথিরাও অবাক হন সেই সঙ্গে শোকাহতও হন সকলে!
ছেলে পালালো তার প্রেমিকাকে নিয়ে, নববধূকে বিয়ে করলেন বাবা! ছেলে পালালো তার প্রেমিকাকে নিয়ে, নববধূকে বিয়ে করলেন বাবা! Reviewed by Odd Bangla Editor on June 29, 2020 Rating: 5
Powered by Blogger.