করোনায় মৃত্যু হল তৃণমূল বিধায়ক তমোনাশ ঘোষের


Odd বাংলা ডেস্ক: করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত ফলতার তৃণমূল বিধায়ক তমোনাশ ঘোষ। বৃহস্পতিবার সকালে বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের কোষাধ্যক্ষ। এর আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় তমোনাশ ঘোষ প্রাণে বাঁচবেন কিনা তা নিয়ে আশঙ্কা প্রকাশ করেছিলেন। আর আজ সত্যি হত তাঁর আশঙ্কা। প্রসঙ্গত, গত এক মাসেরও বেশি সময় ধরে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। 

ফলতার তিন বারের বিধায়ক তমোনাশ ঘোষ দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন নিগমের চেয়ারম্যান হিসাবে কাজর জন্য গত মাসে দুর্গাপুর গিয়েছিলেন। সেখানেই প্রথম অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপর কলকাতায় ফিরে গত ২২ মে তাঁর নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ ধরা পড়ে। প্রথম থেকেই তীব্র শ্বাসকষ্টের সমস্যায় ভুগছিলেন তিনি। এরপর তাঁকে হাসপাতালে ভর্তি করার পরই ভেন্টিলেশনে রাখা হয় তাঁকে। হাসপাতাল সূত্রে খবর, তাঁর ব্লাড সুগারের মাত্রা ছিল অত্যন্ত বেশি। সেইসঙ্গে বাড়ছিল সোডিয়ামের মাত্রাও। কিন্তু দীর্ঘদিন ঘরে ভেন্টিলেশনে থাকার ফলে গলাতে সংক্রমণ ছড়িয়েছিল। কিন্তু চিকিৎসকরা আর শেষ চেষ্টা করতে পারলেন না।  
করোনায় মৃত্যু হল তৃণমূল বিধায়ক তমোনাশ ঘোষের করোনায় মৃত্যু হল তৃণমূল বিধায়ক তমোনাশ ঘোষের Reviewed by Odd Creator on June 24, 2020 Rating: 5
Powered by Blogger.