কোন পুরুষালি চেহারায় রমণে আগ্রহী হন নারীরা?



Odd বাংলা ডেস্ক: ছেলেরা যেমন একজন নারীর সৌন্দর্য্যের সঙ্গে তাঁর ফিগারকেও প্রাধান্য দেয়, তেমনই নারীরাও একজন সঙ্গীর মধ্যে খোঁজে ভাল পুরুষালি চেহারা। কিন্তু, ভাল পুরুষালি চেহারা বলতে কী ভাবেন নারীরা, জানেন কি?

চওড়া কাঁধ:— একজন নারীর চোখে চওড়া কাঁধের পুরুষ মানে তাঁর মধ্যে রয়েছে উদাত্ত প্রেম। আর বলিষ্ঠ কাঁধেই থাকে পৌরুষের অহংকার। নারীদের এমনই ধারণা।

বিশাল বক্ষ:— বক্ষ সৌন্দর্য্যে আমরা শুধু নারীদের কথাই জানি। কিন্তু, একজন পুরুষের খোদাই করা বিশাল বক্ষ নারীর মনকে হাজারো গুণে রমণে আগ্রহী করে তোলে।

পুরুষ্টু বাহু:— সুগঠিত বাহু নারীর চোখে যথেষ্টই আকর্ষণের। একজন পুরুষের তাঁর পৌরুষের পরিচয়ের প্রাথমিক ধাপ সুগঠিত বাহু বলেই নাকি নারীরা মনে করেন।

সিক্স প্যাক:— নারীরা কিন্তু, ভুড়িওয়ালা পেট একদমই পছন্দ করেন না। তা বলে সরু পেটও তাঁদের না-পসন্দ। পেট হবে সুগঠিত মাংসপেশীর সমন্বয়। যেখানে মেদ বাহুল্য থাকবে না আবার মাংসপেশীর সুবিস্তার থাকবে অর্থাৎ সিক্স প্যাক হলেও কাছাকাছি কিছু।

সরু কোমর:— নারী রমণে পুরুষের কোমরেরও বড় ভূমিকা রয়েছে। কোমরের অংশ হতে হবে ভি-শেপের। তাহলে তো কথাই নেই। অর্ধেক নারী মন জয় করে ফেলা যায় এমন কোমর থাকলে।

থাই ও নিতম্ব:— থাই হতে হবে ধনুকের মতো এবং সুগঠিত। আর নিতম্বে থাকতে হবে বলিষ্ঠ মাংসপেশীর সমন্বয়।

নারীদের কথায় এমন নিতম্ব ও থাই-এর চেহারার পুরুষমানুষ প্রমাণ করে তাঁর শরীর একজন অ্যাথলিটের মতোই ক্ষিপ্র এবং সুগঠিত। পুরুষের শরীর যদি এমন হয় তাহলে তো কথাই নেই। যে কোনও নারীর রতিক্রিয়ায় তার চাহিদা হতে পারে তুঙ্গে।
কোন পুরুষালি চেহারায় রমণে আগ্রহী হন নারীরা? কোন পুরুষালি চেহারায় রমণে আগ্রহী হন নারীরা? Reviewed by Odd Bangla Editor on June 28, 2020 Rating: 5
Powered by Blogger.