রাষ্ট্রসঙ্ঘের গাড়ির ভেতরেই উদ্দাম যৌনমিলন, ভাইরাল ভিডিও


Odd বাংলা ডেস্ক: ব্যস্ত রাস্তায় রাষ্ট্রসঙ্ঘের গাড়ির ভেতরেই যৌনতায় মেতে উঠলেন নারী-পুরুষ। আর সেই কাজ চলছে গাড়ির সামনের আসনে বসে থাকা চালকের উপস্থিতিতেই। এই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে সম্প্রতি। কয়েক সেকেন্ডের সেই ভিডিও নিয়ে তোলপাড় চলছে নেটদুনিয়া। এই ভিডিও নিয়ে হইচই শুরু হতেই তদন্তের সিদ্ধান্ত নিয়েছে রাষ্ট্রসঙ্ঘ। 

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যায়, জাতিসংঘের স্টিকার লাগানো গাড়ির পেছনের আসনে রয়েছেন সংস্থাটির এক কর্মকর্তা। এক লাল পোশাক পরা নারী ওই কর্মকর্তার সঙ্গে ঘনিষ্ঠভাবে বসে রয়েছেন। বসার ভঙ্গি স্পষ্ট বলে দিচ্ছে তারা সঙ্গমরত। পরিষ্কার ছবির ভিডিও ক্লিপিংয়ে উদ্দাম যৌনতার ছবি স্পষ্ট। ভিডিওতে এটাও দেখা যাচ্ছে যে গাড়ির সামনের সিটে আরো এক ব্যক্তি বসে রয়েছেন। তবে ওই ভিডিওতে কারো মুখই স্পষ্টভাবে দেখা যাচ্ছে না। গাড়িটির স্টিকার ও নম্বর প্লেট দেখে নিশ্চিত বোঝা গেছে গাড়িটি রাষ্ট্রসঙ্ঘের ট্রুস সুপারভিশান সংস্থার। 

 সংবাদ সংস্থা রয়টার্স জানিয়েছে, ভিডিওটি ইসরায়েলের এক ব্যস্ত রাস্তার। এটাও দাবি করা হয়েছে যে, রাস্তার ধারের একটি বাড়ি থেকে ওই ভাইরাল হওয়া ভিডিওটি করা হয়েছে। গাড়িতে থাকা রাষ্ট্রসঙ্ঘের ওই কর্মকর্তা এবং ওই নারী; নিজেদের সম্মতিতেই শারীরিক মিলনে লিপ্ত হয়েছিলেন নাকি অর্থের বিনিময়ে তা এখনো পরিষ্কার নয়। ভিডিওটি ভাইরাল হয়ে যাওয়ার পরই জাতিসংঘ তড়িঘড়ি তদন্তের সিদ্ধান্ত জানায়। রাষ্ট্রসঙ্ঘের মুখপাত্র স্টেফান দুজারিক জানিয়েছেন, এরই মধ্যে তদন্ত শুরু হয়েছে। ওই কর্মকর্তাকে দ্রুত চিহ্নিত করা হবে।
রাষ্ট্রসঙ্ঘের গাড়ির ভেতরেই উদ্দাম যৌনমিলন, ভাইরাল ভিডিও রাষ্ট্রসঙ্ঘের গাড়ির ভেতরেই উদ্দাম যৌনমিলন, ভাইরাল ভিডিও Reviewed by Odd Bangla Editor on June 28, 2020 Rating: 5
Powered by Blogger.