এখনও পর্যন্ত সর্বোচ্চ, একদিনে দেশে করোনায় মৃতের সংখ্যা ৫০০ ছাড়াল! আক্রান্ত ১৮ হাজারের বেশি


Odd বাংলা ডেস্ক: বুধবার সকালে কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের তরফে প্রকাশিত পরিসংখ্যানে একদিনে সর্বোচ্চ করোনায় মৃতের হদিশ পাওয়া গেল সারা ভারতে। শেষ ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৫০৭ জনের। যার ফলে সারা দেশে করোনায় মৃতের সংখ্যা পৌঁছাল প্রায় ১৭ হাজার ৪০০-তে। 

সারা দেশে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়েছেন ১৮ হাজার ৬৫৩ জন। যার ফলে এই মুহূর্তে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৫ লক্ষ ৮৫ হাজার ৪৯৩। যেহারে আক্রান্তের সংখ্যা বাড়ছে তাতে করে আর দিন দু-এক-এর মধ্যেই ৬ লক্ষের গন্ডি ছাড়াবে। 

সরকারি হিসাব বলছে এখনও পর্যন্ত করোনায় পুনরুদ্ধারের হারক ৫৯.৪৩ শতাংশ। ৩০ জুন পর্যন্ত দেশে করোনার নমুনা পরীক্ষা হয়েছে ৮৮ লক্ষ ২৬ হাজার ৫৮৫। মঙ্গলবারই কমপক্ষে ২ লক্ষ ১৭ হাজার ৯৩১। যার মধ্যে ৮.৫৫ শতাংশের রিপোর্ট পজিটিভ এসেছে। 

গত ২৪ ঘন্টায় যে পাঁচটি রাজ্য সর্বাধিক সংখ্যক করোনা মামলা নথিভুক্ত করা হয়েছে তা হল- মহারাষ্ট্র (৪,৮৭৮), তামিলনাড়ু (৩,৯৪৩), দিল্লি (২,১৯৯), কর্ণাটক (৯৪7) এবং তেলঙ্গানা (৯৪৫)। একদিনে সর্বাধিক মৃত্যুর খবপ উঠে এসেছে যেসব রাজ্যে- মহারাষ্ট্র (২৪৫), দিল্লি (৬২), তামিলনাড়ু (৬০), উত্তর প্রদেশ (২৫) এবং কর্ণাটক (২০)। 
এখনও পর্যন্ত সর্বোচ্চ, একদিনে দেশে করোনায় মৃতের সংখ্যা ৫০০ ছাড়াল! আক্রান্ত ১৮ হাজারের বেশি এখনও পর্যন্ত সর্বোচ্চ, একদিনে দেশে করোনায় মৃতের সংখ্যা ৫০০ ছাড়াল! আক্রান্ত ১৮ হাজারের বেশি Reviewed by Odd Creator on July 01, 2020 Rating: 5
Powered by Blogger.