প্রতিদিন সকালে উঠে এই দেবতার দর্শন করুন, জীবনে নেমে আসবে সুখ


Odd বাংলা ডেস্ক: প্রতিদিন ঘুম থেকে উঠেই নিশ্চয় আপনার মনে হয়, আজকের দিনটা ভাল যাবে তো? অনেকেই নিজের কাছের মানুষ আবার অনেকে বিভিন্ন দেবদেবীর মুখ দেখে দিন শুরু করেন। ব্যস্ততায় ভরা জীবনে সময় খুবই কম। এরই মধ্যে সামান্য সময় বের করে সকালে এই দেবতার উদ্দেশে কিছুটা সময় দিলেই কিন্তু পেয়ে যেতে পারেন ম্যাজিকের মতো ফলাফল।

সনাতন ধর্ম অনুসারে বলা হয়, রোজ সকালে উঠে সূর্যদেবের দর্শন করলে দিন ভাল যায়। যে পঞ্চদেবের পুজো রোজ করতে বলা হয়, তাঁদের মধ্যে অন্যতম হলেন সূর্যদেব। তাহলে জেনে নিন সকালে উঠে সূর্যদেবকে কীভাবে তুষ্ট করা যায়। সাত ঘোড়ার রথে সওয়ার সূর্যদেবের ছবি বাড়ির পূর্বদিকের দেওয়ালে লাগান। ঘুম থেকে কাজ শুরুর আগে সর্বপ্রথম ওই ছবিটি দর্শন করুন। হাত জোড় করে প্রার্থনা করুন। কর্মক্ষেত্রে সমস্যা থাকলে তা দূর হবে। সেই সঙ্গে দৈনন্দিন নানা সমস্যার হাত থেকেও মুক্তি পাবেন।

তবে কেবল প্রণাম নয়, এর সঙ্গে মেনে চলুন কিছু নিয়মাবলী। তামার পাত্রে জল ভরে তার মধ্যে লাল ফুল, লাল চন্দন এবং চাল মেশান। তার পর পূর্ব দিকে মুখ করে সূর্যদেবের উদ্দেশে অর্ঘ্য প্রদান করুন। তার পর সূর্য মন্ত্র জপ করুন। অবশ্যই সুফল পাবেন।
Blogger দ্বারা পরিচালিত.