সারা দেশে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ৯.৩৬ লক্ষ! মৃতের সংখ্যা ২৪ হাজারেরও বেশি


Odd বাংলা ডেস্ক: বুধবার সকালে কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের তরফে প্রকাশিত রিপোর্টের ভিত্তিতে গত ২৪ ঘণ্টায় ২৯ হাজার ৪৯২ জন করোনায় আক্রান্ত হয়েছেন, যা এযাবত সর্বোচ্চ। যার ফলে সারা দেশে করোনা আক্রান্তের সংখ্যা এক লাফে বেড়ে গিয়ে হল ৯.৩৬ লক্ষ! শেষ ২৪ ঘণ্টায় দেশে নতুন করে ৫৮২জন মারা গিয়েছে, যার ফলে সারা দেশে এখনও পর্যন্ত ২৪ হাজার ৩০৯ জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ৫,৯২,০৩২ জন। দেশে এখন অ্যাকটিভ কেসের সংখ্যা ৩,১৯,৮৪০।

শেষ ২৪ ঘণ্টায় যেপাঁচটি রাজ্যে সর্বাধিক সংখ্যক নতুন করোনা সংক্রমণের খবর পাওয়া গেছে, সেগুলি হল- মহারাষ্ট্র (৬,৭৪১), তামিলনাড়ু (৪,৫২৬), কর্ণাটক (২,৪৯৬), অন্ধ্রপ্রদেশ (১,৯১৬) এবং দিল্লি (১,৬০৬)। গোড়া থেকেই দেশের মধ্যে সর্বাধিক করোনা সংক্রামিত রাজ্য হল মহারাষ্ট্র। সেখানে করোনা আক্রান্ত এবং মৃতের সংখ্যা সবচেয়ে বেশি। সংখ্যা এই মুহূর্তে ২ লক্ষ ৬৭ হাজার ৬৬৫। আর মৃত্যু হয়েছে ১০ হাজার ৬৯৫ জনের। সবচেয়ে বেশি প্রভাব পড়েছে মুম্বইতে।

আক্রান্তের নিরিখে দ্বিতীয় স্থানে রয়েছে তামিলনাড়ু। সংখ্যাটা ১, লক্ষ ৪৭ হাজার ৩২৪। মৃত্যু হয়েছে ২ হাজার ৯৯ জনের। তৃতীয় স্থানে রয়েছে রাজধানী দিল্লি। এখানে করোনায় আক্রান্তের সংখ্যা ১ লক্ষ ১৫ হাজার ৩৪৬ জন। মৃত্যু হয়েছে ৩ হাজার ৪৪৬ জনের। সারা বিশ্বে করোনা আক্রান্তের নিরিখে ভারতের স্থান তিন নম্বরে। প্রথম স্থানে রয়েছে আমেরিকা এবং দ্বিতীয় স্থানে ব্রাজিল।
Blogger দ্বারা পরিচালিত.