করোনা আক্রান্ত হয়ে প্রয়াত কিংবদন্তী সঙ্গীতশিল্পী এস পি বালাসুব্রহ্মণ্যম

Odd বাংলা ডেস্ক: প্রয়াত কিংবদন্তী প্লেব্যাক সিঙ্গার এস পি বালাসুব্রহ্মণ্যম। গত অগাস্ট মাসে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর থেকে হাসপাতালেই ভর্তি ছিলেন বিখ্যাত এই সঙ্গীতশিল্পী। এরপর অবশেষে আজ দুপুরে চেন্নাইয়ের একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৪।

এস পি বালাসুব্রাহ্মণ্যমকে অগাস্টে কোভিড-১৯-এর জন্য ইতিবাচক পরীক্ষার পরে এমজিএম হেলথ কেয়ারে হাসপাতালে ভর্তি করা হয়েছিল, এবং প্রাথমিকভাবে তিনি সুস্থ থাকলেও দিনে দিনে অবস্থার অবণতি হতে থাকে এবং তাকে ভেন্টিলেটর এবং ইসিএমও সাপোর্টেও রাখা হয়েছিল। গত ৭ সেপ্টেম্বর করোনা রিপোর্ট  নেগেটিভ আসে তাঁর, কিন্তু এর পরেও ভেন্টিলেটার এবং ইসিএমও সাপোর্টেই রাখা হয়েছিল তাঁকে। সেইসঙ্গে চলত ফিজিওথেরাপিও। 

১৯৬৬ সালে তেলুগু চলচ্চিত্র শ্রী শ্রী শ্রী মেরিয়াদা রমনার মাধ্যমে গানের জগতে আত্মপ্রকাশ করেছিলেন তিনি। তেলুগু, তামিল, মালায়ালম, কন্নড় এবং হিন্দি সহ ১৬ টিরও বেশি ভাষায় ৪০ হাজারেরও বেশি গান গেয়েছেন তিনি। কেবল গানই নয়, বিখ্যাত দক্ষিণী তারকা কমল হাসানের ভয়েস ওভার আর্টিস্ট হিসাবেও কাজ করেছেন তিনি।  তাঁর স্ত্রী, একটি পুত্র এবং একটি কন্যা সন্তান রয়েছেন, এবং তাঁরা দুজনের প্লেব্যাক সিঙ্গার। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.