মাদক কাণ্ডে এবার উঠে এল বলিউডের হেভিওয়েট কিছু অভিনেতার নাম! ঘনাচ্ছে রহস্য


Odd বাংলা ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যের তদন্ত করতে গিয়ে বেরিয়ে এসেছে বলিউডের মাদক যোগ। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে একের পর এক বলিউডের হেভিওয়েট নায়িকাদের নাম উঠে এসেছে। তখন অনেকেই প্রশ্ন তুলেছিলেন যে, বলিউডের নায়িকারা মাদক সেবন করেন এবং নায়করা দিনরাত পুজো করেন! তবে এবার উঠে এল বলিউডের প্রথম সারির হেভিওয়েট কিছু অভিনেতার নাম। 

একটি হিন্দি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুসারে মাদক যোগে যে 'এ', 'ডি', এবং 'এস' যে আদ্যাক্ষরগুলি পাওয়া গিয়েছে তাঁরা আসলে অর্জুন রামপাল, ডিনো মরিয়া এবং বলিউডের কিং খান শাহরুখেরক নাম! নাম প্রকাশে অনিচ্ছুক নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর এক কর্মকর্তা ওই হিন্দি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে এই নামগুলি জানিয়েছেন।


সূত্রের খবর, অর্জুন রামপাল শাহরুখ খানকে মাদক সরবরাহ করেছিলেন বলে অভিযোগ। এখনও অবধি দীপিকা পাডুকোন, শ্রদ্ধা কাপুর ও সারা আলি খানের মতো অভিনেত্রীর নাম মাদক-মামলার তদন্তে উঠে এসেছে। এই প্রথম কোনও অভিনেতা, তাও শাহরুখ খানের মতো শীর্ষস্থানীয়  অভিনেতার নাম উঠে আসায় শুরু হয়েছে জল্পনা!  

সূত্রের খবর, ডিনো মোরিয়া কাকে মাদক সরবরাহ করেছিলেন, তা এনসিবি এখনও খুঁজে পায়নি। এনসিবি কর্মকর্তারা নাম প্রকাশ না করেই জানিয়েছেন, মাদক সরবরাহকারীদের সূত্রে জানা গিয়েছে, অর্জুন রামপাল শাহরুখ খানের বাড়িতে মাদক নিয়ে যেতেন! যদিও নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে এখনও প্রামান্য তথ্য সংগ্রহ করা বাকি রয়েছে।
মাদক কাণ্ডে এবার উঠে এল বলিউডের হেভিওয়েট কিছু অভিনেতার নাম! ঘনাচ্ছে রহস্য মাদক কাণ্ডে এবার উঠে এল বলিউডের হেভিওয়েট কিছু অভিনেতার নাম! ঘনাচ্ছে রহস্য Reviewed by Odd Creator on অক্টোবর ০১, ২০২০ Rating: 5
Blogger দ্বারা পরিচালিত.