হাথরাসে নির্যাতিতা তরুণীর পরিবারের সঙ্গে দেখা করতে গিয়ে গ্রেফতার রাহুল গান্ধী



Odd বাংলা ডেস্ক: হাথরাসে যাওয়ার পথে বাধা, কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে গ্রেফতার করল পুলিশ। হাথরাসে গণধর্ষণে নিহত তরুণীর পরিবারের সদস্যেদের সঙ্গে আজ দেখা করতে সেখানে গিয়েছিলেন রাগা। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশত খবরের ভিত্তিতে হাথরসের নির্যাতিতার বাড়ি যাওয়ার পথে দিল্লি-উত্তরপ্রদেশ হাইওয়েতে রাগার গাড়ি আটকে দেয় যোগী পুলিশ। এ নিয়ে পুলিশের সঙ্গে তর্কাতর্কির এক পর্যায়ে রাহুল গান্ধীকে গলাধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেন এক পুলিশ। জানা গিয়েছে এসময় লাঠিচার্জও করে পুলিশ। আর এরপরই ১৪৪ ধারা ভঙ্গ করার অভিযোগে রাহুলকে গ্রেফতার করা হয়। 

ঘটনার সময় রাহুলের সঙ্গে প্রিয়াঙ্কা গান্ধী-সহ কংগ্রেসের অনেক নেতাকর্মীও ছিলেন। প্রসঙ্গত, রাহুল গান্ধীর হাথরাসে যাওয়ার কথা ঘোষণা করার পর বৃহস্পতিবার ১৪৪ ধারা জারি করে যোগী সরকার। কিন্তু কর্মসূচি বাতিল না করে দলীয় নেতাকর্মীদের নিয়েই যাত্রা করেন রাহুল। হাথরাস থেকে ১৪০ কিলোমিটার দূরে থাকতেই গ্রেফতার হন রাহুল গান্ধী।

কংগ্রেস নেতাকে গ্রেফতারের বিষয়ে উত্তরপ্রদেশ পুলিশ জানিয়েছে, করোনাভাইরাস নিয়ন্ত্রণে ১ সেপ্টেম্বর থেকে উত্তরপ্রদেশে প্রবেশের ওপর নিয়ন্ত্রণ জারি করা হয়েছে। আগামী ৩১ অক্টোবর পর্যন্ত এই নিয়ন্ত্রণ জারি থাকবে। সেই কারণেই রাহুল-প্রিয়াঙ্কার কনভয় আটকানো হয়েছে। সরকারি বিধি লঙ্ঘন করায় রাহুল গান্ধীকে গ্রেফতার করা হয়।
হাথরাসে নির্যাতিতা তরুণীর পরিবারের সঙ্গে দেখা করতে গিয়ে গ্রেফতার রাহুল গান্ধী হাথরাসে নির্যাতিতা তরুণীর পরিবারের সঙ্গে দেখা করতে গিয়ে গ্রেফতার রাহুল গান্ধী Reviewed by Odd Creator on অক্টোবর ০১, ২০২০ Rating: 5
Blogger দ্বারা পরিচালিত.