ব্যক্তির নখের আকৃতি ও এই চিহ্ন জানান দেয় আগাম ভবিষ্যৎ ও ব্যক্তিত্ব সম্পর্কে

Odd বাংলা ডেস্ক: একজন মানুষ কেমন, তার স্বভাব চরিত্র কেমন, সবকিছু নির্ভর করে তার ব্যবহারের উপর। আবার কিছু মানুষ আছে যাদের ব্যবহার খুব ভালো কিন্তু স্বভাব চরিত্র খারাপ। মানুষের চলা ফেরার উপরে নির্ভর করে তার ভবিষ্যৎ ও তার ব্যক্তিত্ব। সুস্থ স্বাভাবিক জীবন যাপন করলে তার ভবিষ্যৎ সুনিশ্চিত হয়। সে ভালো ব্যক্তিত্বের অধিকারী হয়।

কোনো মানুষের ভবিষ্যৎ কেমন হবে তার জন্য অনেকেই জ্যোতিষশাস্ত্র মেনে চলেন। জ্যোতিষ অনুযায়ী মানুষ কেমন চরিত্রের হবে, তার ব্যক্তিত্ব কতটা বজায় থাকবে তা বোঝা যায়। তবে পুরোটাই বিশ্বাসের উপরে। নখ আমাদের শরীরের একটা গুরুত্বপূর্ণ অংশ, তেমন সৌন্দর্য বজায় রাখতে নখ অত্যন্ত দামী অংশ।

জ্যোতিষ মতে নখ দেখে মানুষের আগাম ভবিষ্যৎ ও ব্যক্তিত্ব জানা যায়। যদি নখের মধ্যে চন্দ্রের আকারের সাদা দাগ থাকে তাহলে সেই ব্যক্তির ভবিষ্যৎ সম্পর্কে তা গুরুত্বপূর্ণ তথ্য বহন করে। জেনে নেওয়া যাক কোনো ব্যক্তির নখের গড়নের সাথে আর সাদা আকৃতির দাগের সাথে তার ভবিষ্যতের সম্পর্ক।

যখন কোনো ব্যক্তির কড়ে আঙ্গুলের নখের উপর সাদা দাগ দেখা যায় তাহলে সেই ব্যক্তির আর্থিকভাবে লাভবান হওয়ার ও সাফল্য অর্জন করার সম্ভবনা থাকে। তর্জনীতে সাদা দাগ খুব শুভ বলে মনে করা হয়। এই দাগ প্রেমে সাফল্যের ইঙ্গিত দেয়। এই চিহ্ন আঙ্গুলে থাকা মানে সেই ব্যক্তির অর্থ ও সম্মান প্রাপ্তির সম্ভবনা থাকে।

তবে যদি কোনো ব্যক্তির শুধু বুড়ো আঙ্গুলে এই চিহ্ন থাকে তাহলে তার অর্থ সে সমাজের কাছে ও পরিবারের কাছে সম্মান হ্রাস পেতে চলেছে। জ্যোতিষ মতে যদি কারুর নখ ছোট ও হলুদ হয় তাহলে সে ধূর্ত ও স্বার্থপর প্রকৃতির হয়। এরা নিজেদের স্বার্থসিদ্ধির জন্য যেকোনো কাজ করতে পারে।

প্রতিটি আঙ্গুলে এই চিহ্ন থাকার অর্থ হল হঠাৎ করে অর্থপ্রাপ্তি হওয়ার সম্ভবনা আছে। কোনো ব্যক্তির নখ অসমান ও অস্বাভাবিক আকৃতির হলে তাদের সহজেই মানসিক অবস্থার বদল হয়, মানসিক স্থিতি বদলের সময় এরা খুব হিংস্র হয়ে ওঠে। যাদের নখের গড়ন খুব বড় কিন্তু পাতলা হয়ে থাকে তারা হটাৎ করে সিদ্ধান্ত নিতে পারে না। আর প্রায়ই লোকসানের শিকার হয়।

জ্যোতিষশাস্ত্র মতে সঠিক নিয়ম অনুযায়ী গ্রহ নক্ষত্রের অবস্থান মেনে রত্ন ধারন করতে পারলে এইসব সমস্যা থেকে সমাধান মিলতে পারে। এছাড়াও নখের মত এমন অনেক কিছু নিয়ম আছে যা আপনার ভবিষ্যৎ সম্পর্কে আগাম জানান দেয়।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.