মা হওয়ার পরও বলিউড নায়িকাদের ফিগার নষ্ট হয়না, জানুন তার আসল কারণ



Odd বাংলা ডেস্ক: সন্তানের জন্ম দেওয়ার পর মোটা হয়ে যাওয়ার প্রবণতা থাকে মহিলাদের মধ্যে। সেই সমস্যার সমাধানে অতিরিক্ত স্বাস্থ্যসচেতনতার দরুন রোগা হওয়ার জন্য ব্রেকফাস্ট স্কিপ করে থাকেন অনেকেই। যারা মনে করছেন না খেয়েই রোগা হবেন, তারা কিন্তু না জেনেশুনে নিজের শরীরেরই ক্ষতি করছেন। আসুন জেনে নেওয়া যাক উপযুক্ত ব্রেকফাস্ট করে কিভাবে নিজের শরীরের ফিটনেস ধরে রাখবেন। টিপস নেওয়া যাক বলিউড সুন্দরীদের থেকে।


শিল্পা শেট্টি : ৪০ উর্দ্ধ শিল্পা ২ সন্তানের মা। তবে সেটা তার চেহারা দেখে বোঝার উপায় আছে কি? শিল্পা শেট্টির ছিপছিপে শরীরের সৌন্দর্যের পেছনের আসল রহস্য জানার জন্য মুখিয়েই থাকেন মহিলারা। তবে জেনে রাখুন, শিল্পার ডায়েটে প্রতিদিন সকালের জন্য বরাদ্দ থাকে প্রোটিন শেক, খেজুর ও কালো আঙুর ।


ঐশ্বর্য রাই বচ্চন : প্রাক্তন বিশ্বসুন্দরীর মেয়ে আরাধ্যার বয়স এখন ১০ বছর। ঐশ্বর্যের বয়স ৪৭ এর কোঠায় পৌঁছে গিয়েছে। আজও অটুট তার সৌন্দর্য্য। নেপথ্যে রয়েছে ওয়ার্কআউট আর সঠিক ডায়েট। ঐশ্বর্য তার দিন শুরু করেন ব্রাউন ব্রেড দিয়ে তৈরি টোস্ট এবং ওটস দিয়ে।


মালাইকা আরোরা : মালাইকা এবং আরবাজ খানের ছেলে আরহানের বয়স এখন ১৯। ৪৭ বছর বয়সেও বহু পুরুষের রাতের ঘুম উড়িয়ে দিতে পারেন এই সুন্দরী। প্রতিদিন সকালে মুম্বাইয়ের রাস্তায় শরীরের মেদ ঝরানোর জন্য দৌড়াতে দেখা যায় তাকে। তার ফিটনেস ঈর্ষণীয়। ব্রেকফাস্টে তার পছন্দ ইডলি, পোহা, উপমার মতো দক্ষিণ ভারতীয় খাবার।


কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.