BJP কাউন্সিলরকে ল্যাম্পপোস্টে ঝুলিয়ে রাখার নিদান দিলীপের, কিন্তু কেন ?



Odd বাংলা ডেস্ক: এই প্রথমবার নয়, এর আগে একাধিক মন্তব্যের জেরে সংবাদ শিরোনামে উঠে এসেছেন রাজ্য BJP সভাপতি দিলীপ ঘোষ।এবার তিনি সাধারণ মানুষকে প্রাক্তন বিজেপি কাউন্সিলরের বাড়ির সামনে গিয়ে মলত্যাগের পরামর্শ দিলেন। 


রবিবার সকালে প্রাতঃভ্রমণে বেরিয়ে খড়গপুর শহরের দুই নম্বর ওয়ার্ডের এক অসুস্থ BJP কর্মীকে দেখতে যান দিলীপ ঘোষ। সেখানেই এলাকাবাসীদের একাংশ রাজ্য BJP সভাপতি তথা সাংসদকে কাছে পেয়ে জলযন্ত্রণার কথা জানাতে যান। তাতেই তেলে বেগুনে জ্বলে ওঠেন দিলীপ ঘোষ। তিনি বলেন, 'এতদিন কি ঘুমোচ্ছিলেন! আমি এমপি ল্যাডের টাকা দিয়েছি। পুরসভা কোনও কাজ করেনি। সব কাজ দিলীপ ঘোষ করে দেবে তা তো হয় না। এভাবে চলতে পারে না। আপনারা পথ আটকান, প্রতিবাদ করুন।'


এরপরেই সাধারণ মানুষরা দিলীপ ঘোষকে জানান, খড়গপুর শহরের ২ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর BJP-র সুখরাজ কর। কিন্তু তিনিও কোনও পদক্ষেপ নেননি। এরপরেই আরও সুর চড়ান দিলীপ। তিনি বলেন, 'দরকার পড়লে তাঁর বাড়ির সামনে গিয়ে মলত্যাগ করুন। সেখানে বিক্ষোভ দেখান। কাদা ছুঁড়ুন। যাতে তিনি বাড়ি থেকে বার হতে না পারেন। প্রয়োজনে তাঁকে ল্যাম্পপোস্টে ঝুলিয়ে রাখুন।' টাকা দেওয়া সত্বেও কেন অভিযোগ শুনতে হচ্ছে? এই প্রশ্ন তুলে রীতিমতো ক্ষোভ প্রকাশ করেন রাজ্য BJP সভাপতি।


কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.