'খেলা হবে' এখন অতীত, ভবানীপুর উপনির্বাচনে তৃণমূলের নতুন স্লোগান

Odd বাংলা ডেস্ক: ভোটে এবার ‘বাংলা নিজের মেয়েকেই চায়’ স্লোগানকে সামনে রেখে পশ্চিমবঙ্গে তৃতীয়বার ক্ষমতায় এসেছে তৃণমূল কংগ্রেস। এবার ভবানীপুর উপনির্বাচনকে ঘিরেও তৈরি হয়েছে নতুন স্লোগান। 

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, ভবানীপুর উপনির্বাচনের তারিখ ঘোষণা না হলেও তৃণমূলের উৎসাহী নেতা-কর্মীরা নিজে থেকেই একটি স্লোগান বানিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের ভোটের প্রচার শুরু করেছেন।  তৃণমূলের শাখা সংগঠন জয়হিন্দ বাহিনীর তৈরি ওই স্লোগানটি হল- ‘উন্নয়ন ঘরে ঘরে, ঘরের মেয়ে ভবানীপুরে’।

উপনির্বাচনের দিনক্ষণ ঘোষণা না হলেও সোশ্যাল মিডিয়ায় এই স্লোগানটি দিয়ে জোর প্রচার শুরু হয়েছে। ছোট ছোট হোর্ডিং তৈরি করেও ভবানীপুর এলাকাজুড়ে প্রচার শুরু হয়েছে। ২০১১ সালের উপনির্বাচন ও ২০১৬ সালের সাধারণ বিধানসভা নির্বাচনে এই কেন্দ্র থেকে জয়ী হয়েছিলেন মমতা। আর ২০২১ সালের নির্বাচনে ভবানীপুরে তৃণমূলের প্রার্থী হয়েছিলেন শোভনদেব চট্টোপাধ্যায়। ২৮ হাজার ভোটে জিতেও, ২১মে ভবানীপুর বিধানসভা আসন থেকে পদত্যাগ করেছেন তিনি। 

তাই এই আসনে যে আবারও মমতা প্রার্থী হবেন, তা নিশ্চিত বলেই ধরে নিচ্ছেন তৃণমূল কর্মীরা। তাই ভোটের তারিখ ঘোষণার আগেই প্রচারে নেমে পড়েছেন তারা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.