মীরাবাই চানুর বায়োপিক,অলিম্পিকে ইতিহাস গড়ে সিনেমার পর্দায় ফুটে উঠবে তাঁর জীবনকাহিনি

Odd বাংলা ডেস্ক:  জল্পনা চলছিলই।অবশেষে মীরবাই চানুকে নিয়ে বায়োপিক তৈরির কাজ এগিয়ে গেল এক ধাপ। মনিপুরের একটি ফিল্ম প্রোডাকশন হাউস ‘মীরাবাই চানু’ নাম রেজিস্ট্রেশনের জন্য পাঠাল ফিল্ম ফোরাম মনিপুরে। নাম রেজিস্ট্রি হওয়া মানে হল ফিল্ম তৈরির প্রথম ধাপ। আর সেই রেজিস্ট্রেশনের পরই শুরু আলোচনা, কবে শুরু হচ্ছে মীরাবাই চানুর বায়োপিক।

মনিপুরের একটি ফিল্ম প্রোডাকশন হাউস। নাম, সিউতি ফিল্মস প্রোডাকশন। এই প্রোডাকশন হাউসই হাত দিয়েছে মীরাবাই চানুর বায়োপিক তৈরির কাজে। তাঁরাই নাম রেজিস্ট্রেশনের জন্য জমা দিয়েছে ফিল্ম ফোরাম মনিপুরে। গত বৃহস্পতিবারই জমা দেওয়া হয় নামের রেজিস্ট্রেশন। ইম্ফলের লাম্ফেলপাটে ফিল্ম ফোরামের অফিসে জমা দেওয়া হয়েছে। ফোরামের চেয়ারম্যান মঙ্গলজাওয়ের হাতে জমা দেওয়া হয়েছে এই রেজিস্ট্রেশন। প্রোডাকশন হাউসকে শুভেচ্ছা জানিয়ে ফোরামের চেয়ারম্যান জানিয়েছেন, তাঁরা সবরকমের সাহায্য করতে প্রস্তুত।

কেবল মনিপুরের স্থানীয় ভাষাতেই নয়,আন্তর্জাতিক মঞ্চে মীরাবাই চানুর গল্প তুলে ধরতে চায় এই প্রোডাকশন হাউস। তাই থাকবে ইংরেজি সাবটাইটেল। ইংরেজি সহ আরও বেশ কয়েকটি আঞ্চলিক ভাষায় তৈরি ডাবিং করা হবে মীরাবাই চানুর বায়োপিক। প্রোডাকশন হাউসের পক্ষ থেকে জানানো হয়েছে, “ফিল্মের মাধ্যমে ভারতের বিভিন্ন রাজ্য ও ভিন দেশে তাঁরা তুলে ধরতে চান মনিপুরের সংস্কৃতির কথাও। সেখানকার মানুষের কথাও।”

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.