শিল্পা শেট্টির বিরুদ্ধে প্রতারণা মামলা, কাঠগড়ায় নায়িকার মা'ও!


Odd বাংলা ডেস্ক: পর্ন-কাণ্ডের মাঝেই উত্তরপ্রদেশে আর্থিক তছরূপের অভিযোগ উঠল অভিনেত্রী শিল্পা শেট্টির বিরুদ্ধে।নাম জড়িয়েছে তাঁর মা সুনন্দা শেট্টির বিরুদ্ধেও। লখনউয়ে তাঁদের বিরুদ্ধে দায়ের হয়েছে অভিযোগ।

শিল্পা এবং তাঁর মায়ের বিরুদ্ধে মোট দু’টি মামলা দায়ের হয়েছে লখনউয়ে। হজরতগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন জ্যোৎস্না চহান নামে এক মহিলা। রোহিত বীর সিংহ নামে এক ব্যক্তি বিভূতি খন্দ থানায় আরেকটি আর্থিক প্রতারণার অভিযোগ দায়ের করেছেন। দু’টি মামলা দায়ের হওয়ার পরই ফের নড়েচড়ে বসেছে লখনউ পুলিশ। ওই দুই থানা থেকেই শিল্পা ও তাঁর মা-কে নোটিস পাঠিয়ে জানানো হয়েছে, শীঘ্রই তাঁদের জেরা করা হবে বলে খবর।

পুলিশ সূত্রে খবর, ‘আইওসিস ওয়েলনেস সেন্টার’ নামে একটি সংস্থা চালাতেন শিল্পা। উত্তরপ্রদেশে নানা জায়গায় ওই শরীরচর্চা কেন্দ্রের শাখাও রয়েছে। ওই সংস্থার চেয়ারম্যান শিল্পা নিজে। আর ডিরেক্টর হলেন তাঁর মা। তাঁদের বিরুদ্ধে অভিযোগ, আরও একাধিক জায়গায় কোম্পানির শাখা খোলার নাম দিয়ে বহু মানুষের থেকেই কোটি কোটি টাকা আত্মসাৎ করেছিলেন তাঁরা।

লখনউ পুলিশের ডিসিপি (পূর্ব) সঞ্জীব সুমন বলেন, সোমবারই লখনউ পুলিশের একটি দল মুম্বইয়ের উদ্দেশে রওনা দেবে শিল্পা ও তাঁর মা-কে জেরা করতে। তাঁর কথায়,যেহেতু মামলাটি হাইপ্রোফাইল, তাই সমস্ত বিষয় খতিয়ে দেখেই পদক্ষেপ নেওয়া হবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.