স্বামীর বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ নিয়ে আদালতের দ্বারস্থ Honey Singh-এর স্ত্রী!


Odd বাংলা ডেস্ক: র‍্যাপার হিসেবেই পেয়েছিলেন জনপ্রিয়তা। সেই জনপ্রিয়তাকে সঙ্গী করেই বলিউড ছবিতেও ব়্যাপ করেছেন গায়ক হির্দেশ সিং ওরফে ইয়ো ইয়ো হানি সিংয়ের (Yo Yo Honey Singh) বিরুদ্ধে এবার গার্হস্থ্য হিংসার অভিযোগ উঠল। বিস্ফোরক এই অভিযোগ তুলে আদালতের দ্বারস্থ হয়েছেন হানি সিং-এর স্ত্রী শালিনী তলওয়ার।
 
শালিনীর অভিযোগ, গার্হস্থ্য হিংসার পাশাপাশি হানি সিং তাঁর উপর যৌন অত্যাচারও চালাতেন। শুধু তাই নয়, শারীরিক নির্যাতনের পাশাপাশি চলত মানসিক অত্যাচারও। এমনকী আর্থিক প্রতারণার অভিযোগও তুলেছেন তিনি। দিল্লির একটি আদালতে এ নিয়ে মামলা করেছেন শালিনী। মামলাটি গৃহীত হওয়ার পর হানি সিংকে একটি নোটিস পাঠানো হয়েছে আদালতের তরফে। তাঁকে আগামী ২৮ আগস্টের মধ্যে সেই নোটিসের জবাব দিতে বলা হয়েছে। পাশাপাশি যে সমস্ত সম্পত্তি হানি সিং ও তাঁর স্ত্রীর নামে রয়েছে, তা আপাতত বিক্রি করতে পারবেন না গায়ক, বলেও সাফ জানিয়ে দিয়েছে আদালত।

বলিউডে একের পর এক হিট গান উপহার দিয়ে খুব অল্প সময়ের মধ্যেই দর্শকদের মন জয় করেছিলেন হানি সিং। সিনেমার পাশাপাশি সুপারহিট হয়েছে তাঁর ভিডিও অ্যালবামগুলিও।যদিও পরবর্তীকালে তাঁর মার্কেট অনেকটাই কবজা করে নিয়েছেন ব়্যাপার বাদশা। প্রসঙ্গত, ২০১৪ সালে একটি রিয়ালিটি শোয়ে প্রথমবার নিজের স্ত্রীর সঙ্গে অনুরাগীদের আলাপ করিয়ে দিয়েছিলেন হানি সিং। তিনি যে বিবাহিত, সে খবর শুনে হকচকিয়ে গিয়েছিলেন অনেক ভক্তই।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.