আপনার কাছে কি ৭৮৬ সিরিজের এই নোট আছে? তাহলে আপনি হতে পারেন লাখপতি


Odd বাংলা ডেস্ক: এমন অনেক মানুষ আছেন, যাঁরা পুরনো এবং দুর্লভ নোট এবং কয়েন-সহ প্রাচীন জিনিস সংগ্রহ করতে ভালবাসেন। আপনার কাছে যদি পুরনো এবং বিরল মুদ্রা বা নোট থাকে, তাহলে আপনি সেগুলির বিনিময়ে লাখ লাখ টাকা পেতে পারেন! ঠিকই শুনেছে। ৭৮৬ সিরিজের একটি পুরনো নোটে আপনাকে ঘরে বসে তিন লাখ টাকা উপার্জন করতে সাহায্য করতে পারে।

এক্ষেত্রে মনে রাখবেন আপনার কতগুলি নোট আছে, সেটা অথবা আপনার কাছে পাঁচ, দশ , কুড়ি , পঞ্চাশ একশো নোট আছে কিনা সেটা বিচার্য্য নয়৷যেটা দেখতে হবে তা হল নোটে ৭৮৬ নম্বরটি মুদ্রিত হওয়া উচিত। সুতরাং, যদি আপনার সংগ্রহে পুরনো নোট থাকে এবং সেই সবে যদি ৭৮৬ নম্বর নোটের একটি সিরিজ থাকে, তাহলে আর একদম দেরি করবেন না। দ্রুত ebay ওয়েবসাইটে যান এবং সেখানে আপনার নোটের মূল্য কত সেটা বুঝে নিন।

জেনে নিন Ebay.com- এ কীভাবে পুরনো নোট বিক্রি করবেন
  • প্রথম পদক্ষেপ হল www.ebay.com সাইটটিটে ভিজিট করুন৷
  • এর পর দ্বিতীয় পদক্ষেপটি হল, এর হোমপেজে রেজিস্ট্রেশনের উপর ক্লিক করুন এবং এর সঙ্গে নিজেকে বিক্রেতা হিসাবে নথিভুক্ত করে নিন।
  • এখন তৃতীয় পদক্ষেপটি হল-আপনার নোটের একটি পরিষ্কার এবং ঠিকমতো ছবি নিন এবং ওই প্ল্যাটফর্মে আপলোড করুন। তাহলে ইবে
  • আপনার বিজ্ঞাপনটি এমন লোকদের কাছে দেখাবে যারা পুরনো নোট এবং কয়েন কেনার জন্য এই প্ল্যাটফর্মটিকে ব্যবহার করছে।
  • এরপর চতুর্থ পদক্ষেপটি হল- এবার এই প্ল্যাটফর্মটিকে ব্যবহার করে যারা নোট কিনতে আগ্রহী তারা আপনার বিজ্ঞাপন দেখে আপনার সঙ্গে
  • যোগাযোগ করবে। তখন আপনি তাদের সঙ্গে যোগাযোগ করে সংশ্লিষ্ট নোটটি বিক্রি করতে পারেন।
উপরের তথ্যটি খবর হিসেবে পাঠকদের জানানো হচ্ছে। Odd বাংলা-র এই প্রতিবেদনের সঙ্গে ebay বা অন্য কোনও সাইটের কোনও সম্পর্ক নেই। অনলাইনে যে কোনও ধরনের লেনদেনের ক্ষেত্রে পাঠকদের নিজ উদ্যোগে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.