মহালয়ায় চতুর্গ্রহী যোগ, ৫ রাশির জীবনে আসবে প্রেম, দুর্গার কৃপায় কেরিয়ারে উন্নতি!



 ODD বাংলা ডেস্ক: ২৫ অক্টোবর আশ্বিন মাসের কৃষ্ণ পক্ষের অমাবস্যা তিথি। এই তিথিটি সর্বপিতৃ অমাবস্যা, মহালয়া নামে পরিচিত। চন্দ্রের রাশি পরিবর্তনের সঙ্গে সঙ্গে এদিন চতুর্গ্রহী যোগের নির্মাণ হবে। এর পাশাপাশি থাকছে বুধাদিত্য যোগ ও লক্ষ্মী নারায়ণ যোগ। উল্লেখ্য, ২৫ অক্টোবর সিংহ রাশির যাত্রা শেষ করে কন্যা রাশিতে প্রবেশ করবে চন্দ্র। ফলে কন্যা রাশিতে চতুর্গ্রহী যোগ সৃষ্টি হবে। এই রাশিতে আগে থেকেই সূর্য, বুধ ও শুক্র উপস্থিত থাকবে। ২৫ সেপ্টেম্বর তাঁদের সঙ্গে যুতি ঘটাবে চন্দ্র। এর ফলে চলতি বছরের মহালয়া তিথি (Mahalaya Amavasya 2022) ৫ রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ ফলদায়ী। মহলয়ার দিনে চতুর্গ্রহী যোগ, মায়ের আশীর্বাদ ও পূর্বপুরুষদের কৃপায় কোন কোন রাশির জাতকদের লাভ হবে জেনে নেওয়া যাক।


​মেষ রাশি 

পিতৃপক্ষের  শেষ দিন অর্থাৎ মহালয়ার দিনে পূর্বপুরুষ এবং মায়ের আশীর্বাদের প্রভাবে মেষ রাশির জাতকরা প্রচুর লাভ অর্জন করতে পারবেন। এবার মহালয়ায় ৪টি শুভ গ্রহের সংযোগ তৈরি হচ্ছে। বিরোধী ও শত্রুদের পরাজিত করতে পারবেন। কেরিয়ার ও ব্যবসায় যে চ্যালেঞ্জ আসছে তা পেরিয়ে সাফল্যের শীর্ষে পৌঁছবেন মেষ রাশির জাতকরা। আবার এই রাশির যে জাতকরা চাকরি পরিবর্তনের চিন্তাভাবনা করছেন, তাঁরা কোনও ভালো প্রস্তাব পেতে পারেন। অসুস্থ মেষ জাতকদের স্বাস্থ্যোন্নতি হবে এ সময়। এই রাশির পড়ুয়ারা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে পারেন, তাই নিজের চেষ্টা চালিয়ে যান। প্রেম জীবনে সংযমী হন। প্র্যাক্টিকাল দৃষ্টিভঙ্গীর সাহায্যে চিন্তাভাবনা করুন, তা না-হলে ভালোবাসার পাশাপাশি অবসাদও পাবেন। এই রাশির কোনও জাতক যদি জীবনসঙ্গীর খোঁজে থাকে, তা হলে এ বছর দুর্গা তাঁদের সেই মনস্কামনা পূর্ণ করবেন।


​বৃষ রাশি 

সর্বপিতৃ অমাবস্যা বা মহালয়ার  দিনে গ্রহের রাজা, রানি, যুবরাজের সঙ্গে শুক্রের সংযোগ বৃষ রাশির জাতকদের জন্য আনন্দের সুযোগ নিয়ে আসবে। এই রাশির জাতকদের আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। সামাজিক ক্ষেত্রে ভালোভাবে নিজের আবেগ ব্যক্ত করতে পারবেন। এর ফলে সামাজিক জীবনে আপনার খ্যাতি বাড়বে। এই রাশির যে জাতকরা প্রেম সম্পর্কে জড়িয়েছেন, তাঁদের জন্য সময় ভালো। আবার কিছু জাতকদের জীবনে নতুন ভালোবাসার আগমন ঘটবে। বৃষ রাশির কিছু জাতক সন্তানের কাছ থেকে আনন্দ লাভ করবে। আবার যে অভিভাবকরা সন্তানের বিবাহ পরিকল্পনা করছিলেন, তাঁদের চেষ্টা সফল হবে। আবার এই রাশির যে ব্যক্তিরা শিল্প জগতের সঙ্গে জড়িত, তাঁরা লাভ ও সম্মান অর্জন করতে পারবেন। আবার ফ্যাশান, আর্ট, গহনা, বস্ত্র ব্যবসার সঙ্গে জড়িত জাতকদের আয় বৃদ্ধি পাবে।


​সিংহ রাশি 

মহালয়া অমাবস্যার  দিনে কন্যা রাশিতে সৃষ্ট ৪ গ্রহের সংযোগ সিংহ রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ ফলদায়ী। মা-বাবার সহযোগিতায় জীবনে নানান সমস্যা দূর হবে। পৈতৃক সম্পত্তি বাড়বে। আবার এই রাশির যে জাতকরা গাড়ি কেনার পরিকল্পনা করছেন তাঁরা সফল হবেন। আবার কিছু কিছু সিংহ জাতকদের বাড়ি কেনার স্বপ্নও সফল হতে চলেছে। আপনার রাশির দ্বিতীয় স্থানে উপস্থিত শুক্র, চন্দ্র, বুধ ও সূর্য বাণীর প্রভাব বৃদ্ধি করবে। নিজের বাকচাতুর্যের জোরে সকলের হৃদয়ে নিজের বিশেষ স্থান তৈরি করবেন। এমনকি নিজের কথাবার্তার দ্বারা বিপরীত লিঙ্গের জাতকদেরও আকৃষ্ট করতে পারবেন সিংহ রাশির জাতকরা। যার ফলে কিছু জাতকদের প্রেম সম্পর্কের সূচনা হবে। অফিসে আপনার প্রভাব বাড়বে। প্রতিবেশীদের সঙ্গে সামঞ্জস্য বজায় রাখুন, তা না-হলে অবসাদ বাড়তে পারে।


​ধনু রাশি 

জ্যোতিষ গণনা অনুযায়ী এই মহালয়ায়  ধনু রাশির জাতকদের দশম কক্ষে চারচি শুভ গ্রহের সংযোগ স্থাপন হবে। এ সময় গড়ে ওঠা লক্ষ্মী নারায়ণ যোগ ধনু রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ ফলদায়ী। পূর্বপুরুষদের আশীর্বাদ ও মায়ের কৃপায় আপনাদের কেরিয়ার গ্রাফ হঠাৎই সাফল্যের শীর্ষে পৌঁছতে পারবে। চাকরির আবেদন জানিয়ে থাকলে বা ইন্টারভিউ দিয়ে থাকলে তার ইতিবাচক প্রতিক্রিয়া পাবেন এই রাশির জাতকরা। জীবনে শান্তি ও স্থায়িত্ব থাকবে। এই রাশির কিছু জাতক পরিবারের ছোট সদস্যের পথ প্রদর্শন করতে পারেন। এর ফলে পরিবারে আপনার প্রভাব বাড়বে। আর্থিক পরিস্থিতির কারণে আপনার মনে যে দুশ্চিন্তা ছিল, তা দূর হতে পারে। চার গ্রহ একসঙ্গে থাকলে আপনার আধ্যাত্মিক উন্নতি সহজ হবে। যে জাতকরা আধ্যাত্মিকতার পথে অগ্রসর হচ্ছেন, তাঁরা নতুন অভিজ্ঞতা ও জ্ঞান লাভ করতে পারেন।



​মীন রাশি 

পিতৃপক্ষের  শেষ দিন অর্থাৎ মহালয়ার দিনে সৃষ্ট চতুর্গ্রহী যোগ এই রাশির জাতকদের জন্য শুভ ফলদায়ী। মীন রাশির জাতকদের দাম্পত্য জীবনে ভালো পরিবর্তন দেখা দিতে পারে। প্রেম জীবনে রোম্যান্স বাড়বে আবার যাঁরা সদ্য প্রেম জীবনে পা রেখেছেন তাঁদের সম্পর্কের মধ্যে ভালোবাসা ও গভীরতা বাড়বে। নিজের সম্পর্ককে পৃথক স্তরে নিয়ে যেতে পারেন আপনারা। যে জাতকরা মিডিয়া ও রাজনীতির ক্ষেত্রে কর্মরত, তাঁরা কোনও বিশেষ ধরনের অভিজ্ঞতা লাভ করতে পারেন। কিছু কিছু ব্যক্তি জীবনসঙ্গীর সঙ্গে মিলে ব্যবসা শুরু করার চিন্তাভাবনা করতে পারেন। এর ফলে ভবিষ্য়তে আপনাদের লাভ হতে পারে। মানসিক দিক দিয়ে ভালো পরিবর্তন দেখা দেবে মীন রাশির জাতকদের মধ্যে। এই রাশির জাতকরা সুখ সাধন লাভ করবেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.