প্রেম ভাঙলে মিলবে টাকা! এর জন্য যা করতে হবে



 ODD বাংলা ডেস্ক: প্রেম ভাঙা’ যে কত বড় বেদনার; সেকথা শুধু সেই বুঝবে যার প্রেম ভেঙেছে।‘ব্রেকআপ পার্টি’র যুগ। তারপর ‘মুভ অন’- দুঃখ ভুলতে আনন্দের নতুন মানুষ খোঁজাই রেওয়াজ। তাই বলে প্রেমে ভেঙে অর্থপ্রাপ্তি! এটা বাড়াবাড়ি। কিন্তু বাস্তবে প্রতিক আরিয়ান নামের এক যুবক প্রেম ভাঙার কারণে ২৫ হাজার টাকার মালিক হয়েছেন। প্রশ্ন হচ্ছে, এমনটা কেমন করে সম্ভব?

পুরো বিষয়টি টুইটারে পরিষ্কার করেছেন প্রতীক। গল্প এরকম- প্রতীক এবং তার প্রেমিকা একটি ব্যাংকে জয়েন্ট অ্যাকাউন্ট খোলেন। ঠিক করেন, দুইজনেই প্রতি মাসে ঐ অ্যাকাউন্টে ৫০০ টাকা করে জমা রাখবেন। অর্থাৎ মাস প্রতি অর্থের পরিমাণ হবে ১ হাজার টাকা। এইসঙ্গে উভয়ের সম্মতিতেই ঠিক হয়, প্রেমিকা ভালোবাসায় ধোকা দিলে প্রেমিক ঐ টাকা পাবেন, একইভাবে প্রেমিক ধোকা দিলে যাবতীয় অর্থ পাবেন প্রেমিকা। ঐ তহবিলের নামকরণ করা হয় ‘হার্টব্রেক ইন্সুরেন্স ফান্ড’।


টুইটার পোস্ট প্রতীক জানিয়েছেন, ‘আমি সম্প্রতি ২৫ হাজার টাকা পেয়েছি। কারণ প্রেমিকা আমাকে ঠকিয়েছে। আমরা ‘হার্টব্রেক ইন্সুরেন্স ফান্ডে’ ৫০০ টাকা করে জমিয়েছিলাম। চুক্তি মতো সেই টাকাই পেয়েছি।’


এই টুইট ভাইরাল হয়েছে। মজার মন্তব্যে কমেন্টবক্স ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। একজন লিখেছেন, ‘বিনিয়োগের কথা ভাবছিলাম। এখানে তো ভালোই রিটার্ন মিলছে’। কেউ কেউ প্রেমে ভাঙার কারণে টাকা পাওয়া নিয়ে কটাক্ষ করেছেন প্রতীককে। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.