আঙুলে রুপোর আংটি পরার হাজার উপকারিতা, কারা এই আংটি পরবেন জানুন



 ODD বাংলা ডেস্ক: জ্যোতিষশাস্ত্রে আমাদের হাতের বুড়ো আঙুলের সঙ্গে শুক্র গ্রহের সম্পর্ক রয়েছে বলে মনে করা হয়। আর রুপো তাঁদের প্রতিনিধিত্ব করে। অনেক সময় দেখা যায় কোষ্ঠীতে শুক্রের অবস্থান খারাপ হলে জাতক হাজার চেষ্টা করেও কাঙ্খিত সাফল্য লাভ করা যায় না। নানা ভাবে চেষ্টা করেও শুক্রের অশুভ প্রভাবে সব কাজেই ব্যর্থ হন জাতক। জ্যোতিষবিদরা জানাচ্ছেন যে কারোর জন্মছকে শুক্রের অবস্থান খারাপ হলে তিনি রুপোর আংটি ধারণ করলে লাভ পেতে পারেন।


হাজার চেষ্টা করেও সাফল্য না পেলে আমাদের মন অবসাদে ডুবে যায়। দুর্ভাগ্য থেকে মুক্তি পাওয়ার জন্য তখন নানা ভাবে আমরা চেষ্টা করে থাকি। লাল কিতাবে বলা হয়েছে যে দুর্ভাগ্য থেকে পরিত্রাণ পেতে এবং সৌভাগ্য লাভ করতে রুপোর আংটি বিশেষ সহায়ক হতে পারে। তবে রুপোর আংটি কিন্তু সবার জন্য লাভজনক হয় না। রুপোর আংটি পরার আগে কয়েকটি সাবধানতা অবলম্বন করা জরুরি।


রুপোর আংটি ধারণ করার নিয়ম


* মনে রাখবেন রুপোর আংটি সব সময় বুড়ো আঙুলে পরা উচিত। রুপোর আংটিতে যেন কোনও জয়েন্ট না থাকে।


* মেয়েরা রুপোর আংটি বাঁ হাতের বুড়ো আঙুলে এবং ছেলেরা রুপোর আংটি ডান হাতের বুড়ো আঙুলে পরতে পারেন।


* জ্যোতিষ অনুসারে রুপোর আংটি চাঁদের প্রতিনিধিত্ব করে। বুড়ো আঙুলে রুপোর আংটি পরলে জন্মছকে শুক্র ও মঙ্গল উভয়ের অবস্থানই ভালো হবে। আবার শুক্রের অবস্থান ভালো হলে কোষ্ঠীতে বুধও শক্তিশালী হবে। যদি আপনার জন্মছকে চাঁদ, শুক্র, শনি, সূর্য, রাহু ও বুধের অবস্থানে দোষ থাকে, তাহলে মাত্র একটি রুপোর আংটি আপনার সব সমস্যার সমাধান করতে পারে।


* রুপোর আংটি পরলে সূর্য ও শনির অশুভ দশা কেটে যায়। আঙুলে রুপোর আংটি পরলে জাতক ভাগ্যের সহায়তা লাভ করেন। এর ফলে রাহু দশাও কেটে যায় এবং মন ও মাথা শান্ত হয়।


* কারোর হাতের পাতায় শুক্র পর্বত নীচু হলে, সেই ব্যক্তি রুপোর আংটি ধারণ করলে উপকার পাবেন। শুক্র পর্বতের অশুভ প্রভাব কেটে গেলে দাম্পত্য জীবনেও সুখ ও প্রেম বজায় থাকবে।


* শুক্রের অবস্থান ভালো হলে আমরা বিলাসময় জীবন কাটাতে পারি। তাই জীবনে দুঃখ দুর্দশা থাকলে বুড়ো আঙুলে রুপোর আংটি পরুন। এর ফলে শুক্রের সঙ্গে শুক্রের মিত্র গ্রহ বুধের অবস্থানও ভালো হবে। বুধের শুভ প্রভাবে চাকরি, ব্যবসা ও কেরিয়ারে উন্নতি লাভ করা সম্ভব হয়।

1 টি মন্তব্য:

Blogger দ্বারা পরিচালিত.