পার্সে রাখা এই একটি জিনিস আপনাকে কোটিপতি বানাতে পারে! হার মানবে বড় বড় ধনীরাও

 


ODD বাংলা ডেস্ক: ভারতীয় রান্নার একটি গুরুত্বপূর্ণ মশলা হিসেবে এলাচের ব্যবহার রয়েছে। এলাচ রান্নায় স্বাদ ও গন্ধ আরও ভালো করে। তেমনই একটুখানি এলাচ আমাদের ভাগ্যও উন্নত করতে পারে। জ্যোতিষবিদরা ভাগ্য ফেরাতে এলাচের বেশ কিছু টোটকার কথা উল্লেখ করেছেন। জেনে নিন আর্থিক সৌভাগ্য লাভের জন্য এলাচ কী ভাবে ব্যবহার করবেন। এই সহজ টোটকায় দূর হবে আপনার জীবনের সব সমস্যা। জেনে নিন...


এলাচের টোটকা


* শাস্ত্র অনুসারে যদি কোনও ব্যক্তির আর্থিক পরিস্থিতি ভালো না হয়, যদি টাকা হাতে এলেও তা ধরে রাখতে না পারেন, তাহলে তিনটি এলাচ নিজের পার্সে রেখে দিন। এর ফলে যে টাকা আপনার হাতে আসবে তা আপনি ধরে রাখতে পারবেন এবং আপনার আর্থিক পরিস্থিতি শক্তপোক্ত হবে।


* জ্যোতিষশাস্ত্র জানাচ্ছে যে জন্মছকে শুক্রের অবস্থান ভালো না হলে এলাচের উপায় সহায়ক হতে পারে। এই পরিস্থিতিতে এক গামলা জলে একটু এলাচ মিশিয়ে দিন। এরপর এই জল ততক্ষণ ধরে ফোটান, যতক্ষণ না জল কমে অর্ধেক হয়ে যাচ্ছে। এরপর এই জলে ঠান্ডা করে তাতে স্নান করুন। স্নান করার সময় শুক্রের বীজমন্ত্র জপ করতে থাকুন। এর ফলে কোষ্ঠীতে শুক্রের অবস্থান ভালো হবে।


* যদি কঠোর পরিশ্রম করেও জীবনে সাফল্য না পান, তাহলে একটি এলাচ এক টুকরো সবুজ কাপড়ে মুড়িয়ে নিন। এরপর এটি রাতে শোওয়ার সময় বালিশের নীচে রাখুন। সকালে ঘুম থেকে উঠে এই এলাচ কাউকে খাইয়ে দিন। এর ফলে সব কাজেই সাফল্য পেতে শুরু করবেন আপনি।


* যদি বিয়ে হতে দেরি হয়, তাহলে বৃহস্পতিবারে সূর্যাস্তের আগে একটা বটপাতা নিয়ে তাতে পাঁচটা আলাদা আলাদা মিষ্টি ও দুটি এলাচ রাখুন। এরপর এটি অশ্বত্থ গাছের নীচে রেখে নিজের বাসনা মনে মনে বলুন। এর ফলে উপযুক্ত সঙ্গীর সঙ্গে বিয়ে হয়ে যাবে।


* যদি জীবনে সব কাজেই বাধার মুখে পড়েন, তাহলে কোনও জরুরি কাজে যাওয়ার আগে তিনটি এলাচ মুখে দিয়ে শ্রী শ্রী জপ করুন। এর ফলে আপনার সব কাজ সবজে সম্পন্ন হবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.