করোনার রোষে তিরুপতির অস্থায়ী কর্মীরা, লকডাউনে কাজ হারাল মন্দিরের ১৩০০ কর্মী


Odd বাংলা ডেস্ক: লকডাউনের রোষের শিকার হলেন অন্ধ্রপ্রদেশের তিরুপতী বালাজি মন্দিরের প্রায় ১৩০০ অস্থায়ী কর্মচারী। সূত্রের খবর এই বিপুল পরিমাণে অস্থায়ী কর্মীদের গত ১ মে থেকে কাজে আসতে নিষেধ করে দেওয়া হয়েছে। জানা গিয়েছে তাঁদের অধিকাংশই মন্দিরের পরিষ্কার পরিচ্ছন্নতা এবং অথিতিশালায় অতিথি সৎকারের মতো কাজের সঙ্গে যুক্ত ছিলেন। সারা দেশব্যপী লকডাউনের মধ্যে যখন বাধ্য হয়েই বন্ধ রাখা হয়েছে অধিকাংশ মন্দিরের দরজা। আর তারই মধ্যে কাজ হারালেন অস্থায়ী কর্মচারীরা। 

তিরুমালা তিরুপতি দেবস্থনম বোর্ড, যারা লর্ড ভেঙ্কটেশ্বর মন্দিরের দায়িত্বে রয়েছেন, তাঁরা ওইসব কর্মচারীদের কনট্র্যাক্ট আর পুরর্নবীকরণ করেননি, যার শেষ তারিখ ছিল ৩০ এপ্রিল। তবে এই পরিস্থিতিতে গোটা বিষয়টি মানবিক দিক থেকে খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন।  

তবে দেবস্থনম বোর্ড মুখপাত্র টি রবি জানিয়েছেন, এই মুহূর্তে  লকডাউনের কারণে মন্দির ফাঁকা, কোনও ভক্তের আগমণও ঘটছে না, আর সেই কারণেই ফাঁকাই রয়েছে মন্দিরের অতিথিশালা, তাই তাঁদের এখনও কোনও কাজও নেই, আর সেই কারণেই তাঁদের এই মুহূর্তে প্রয়োজন নেই বলেই ছাঁটাই করা হয়েছে।
করোনার রোষে তিরুপতির অস্থায়ী কর্মীরা, লকডাউনে কাজ হারাল মন্দিরের ১৩০০ কর্মী করোনার রোষে তিরুপতির অস্থায়ী কর্মীরা, লকডাউনে কাজ হারাল মন্দিরের ১৩০০ কর্মী Reviewed by Odd Creator on May 04, 2020 Rating: 5
Powered by Blogger.