শুরু হচ্ছে বিমান চলাচল, কোন কোন দেশে যাওয়া যাবে জানুন


Odd বাংলা ডেস্ক: জাতীয় বিমান সংস্থা এয়ার ইন্ডিয়া বুধবার থেকে খুলে দিল যাত্রীদের জন্যে টিকিট বুকিংয়ের পরিষেবা। তবে সবাই এই সুবিধে পাবেন না। এই মুহূর্তে সেই সব যাত্রীরাই এয়ার ইন্ডিয়ায় বিমান যাত্রার টিকিট কাটতে পারবেনযাঁরা ভারত থেকে লন্ডন, সিঙ্গাপুর এবং আমেরিকার নির্দিষ্ট কিছু জায়গায় যেতে চান। ৮ মে থেকে ১৪ মে-র মধ্যে এই সব জায়গায় বিমান চলাচল করবে। এয়ার ইন্ডিয়ার তরফে জারি করা বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘যাঁরা এয়ার ইন্ডিয়ার বিমানে লন্ডন, সিঙ্গাপুর এবং আমেরিকার নির্দিষ্ট কিছু জায়গায় যেতে চান তাঁদের জানানো হচ্ছে আমাদের বিমান পরিষেবা পাওয়া যাবে ৮ মে থেকে ১৪ মে-র মধ্যে। বুকিংয়ের জন্যে ক্লিক করুন এই লিংকে-- http://www.airindia.in/r1landingpage.htm । এই লিংক-এ দেওয়া এলিজিবিলিটি ক্রাইটেরিয়া সম্পর্কে বিস্তারিত জেনে তবেই টিকিট বুকিং করবেন।’ মঙ্গলবার যে স্ট্যান্ডার্ড অপারেটিম প্রসিডিওর দেওয়া হয়েছিল, তা মেনে এয়ার ইন্ডিয়া সব পাইলট এবং ক্রু-র কোভিড ১৯ পরীক্ষা করিয়েছে। বৃহস্পতিবারের মধ্যেই চলে আসবে পরীক্ষার ফল।

মে ৮ থেকে ১৪ তারিখের মধ্যে মোট ৬৪টি বিমান চালানোর সিদ্ধান্ত নিয়েছে এয়ার ইন্ডিয়া। প্রথম ফ্লাইটটি রওনা দেবে মাত্র ৬৪ জন যাত্রী নিয়ে দিল্লি থেকে সিঙ্গাপুরে।
শুরু হচ্ছে বিমান চলাচল, কোন কোন দেশে যাওয়া যাবে জানুন শুরু হচ্ছে বিমান চলাচল, কোন কোন দেশে যাওয়া যাবে জানুন Reviewed by Odd Bangla Editor on May 07, 2020 Rating: 5
Powered by Blogger.