বাজি ফাটিয়ে সেলিব্রেট করে খোলা হল মদের দোকান, দেখুন ভিডিও


Odd বাংলা ডেস্ক: সারা দেশজুড়ে তৃতীয় দফায় লকডাউন শুরু হওয়ার সঙ্গে সঙ্গে সারা দেশজুড়ে মদের দোকান ফের খোলার নির্দেশিকা জারি করেছিল কেন্দ্র। প্রায় ১ মাস বন্ধ থাকার পর যখন মদের দোকান খোলা হল, তখন কর্ণাটকে ধরা পড়ল এক অন্য নজির। 

সুরা-প্রিয় মানুষ মদের দোকান খোলার বিষয়টি নিয়ে রীতিমতো আনন্দ উদযাপন করছেন আনন্দে বাজি ফাটিয়ে। তাঁদের মধ্যে উত্তেজনার পারদ যে কতখানা তা বোঝাতেই দেদার পটকা ফাটাল উচ্ছ্বসিত জনতা। 

সরকারী আদেশ অনুসারে, মদের দোকানগুলি এখন অরেঞ্জ, গ্রিন এবং রেড জোনগুলিতে (কন্টেনমেন্ট জোনগুলি ছাড়া) খোলা রাখার নির্দেশ দেওয়া হয়েছে এবং কেবলমাত্র স্ট্যান্ড অ্যালোন শপগুলিতে সন্ধ্যা ৭টা পর্যন্ত খোলা রাখার অনুমতি দেওয়া হয়েছে, এর পর অপ্রয়োজনীয় জিনিস কিনতে মানুষ আর বাইরে যেতে পারবে না। স্টোরগুলিতে গ্রাহকদের সামাজিক দূরত্ব অনুশীলন করতে এবং একে অপরের মধ্যে ২ মিটার ব্যবধান বজায় রাখার বিষয়টি নিশ্চিত করতে বলা হয়েছে।

তবে সোশ্যাল মিডিয়ার পাশাপাশি বিভিন্ন জায়গায় মদের দোকানে যেভাবে ভিড় দেখা গিয়েছিল, তাতে করে একটি বিষয় স্পষ্ট যে, মদের দোকানে লাইন দিতে গিয়ে সামাজিক দূরত্ববিধি তো মানা হচ্ছেই না, সেইসঙ্গে মদের দোকান খোলার আনন্দে এইভাবে চলছে সেলিব্রেশন। 

দেখুন ভিডিও-
বাজি ফাটিয়ে সেলিব্রেট করে খোলা হল মদের দোকান, দেখুন ভিডিও বাজি ফাটিয়ে সেলিব্রেট করে খোলা হল মদের দোকান, দেখুন ভিডিও Reviewed by Odd Creator on May 04, 2020 Rating: 5
Powered by Blogger.