রাজ্যে করোনায় মৃতের সংখ্যা বেড়ে ৬১, আক্রান্তের সংখ্যা ১২৫৯!


Odd বাংলা ডেস্ক: সারা দেশের সঙ্গে পাল্লা দিয়ে রাজ্যেও বাড়ছে করোনার সংক্রমণ। এই মুহূর্তে রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ১২৫৯! পাশাপাশি রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ৬১ জনের। এদিন এই পরিসংখ্যানই প্রকাশ করলেন রাজ্যের মুখ্যসচিব রাজীব সিনহা। এই মুহূর্তে রাজ্যে অ্যাক্টিভ কেস রয়েছে ৯০৮। 

মুখ্যসচিবের দেওয়া পরিসংখ্যান অনুসারে প্রকাশ্যে এল এক চাঞ্চল্যকর তথ্য, যেখানে বলা হচ্ছে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৬১ জন। তবে সুস্থ হয়ে উঠেছেন মোট ২১৮ জন। রাজ্যে করোনার চিকিৎসা চলছে ৯০৮ জনের। মুখ্যসচিব জানিয়েছেন, এখনও পর্যন্ত রাজ্যে ২৫,১১৬টি করোনা পরীক্ষা করা হয়েছে। রাজ্য সরকার সূত্রে খবর, এরাজ্যে করোনা পরাজিত করে সুস্থ হয়ে ওঠার হার ১৭.৩২%। 

করোনায় আক্রান্ত হয়ে মিজোরামের বাসিন্দার মৃত্যু কলকাতায়। সংস্পর্শে আসায় ২৬ জনকে পাঠানো হয়েছে কোয়ারেন্টিনে। হাসপাতাল সূত্রে খবর, ক্যান্সারে ভুগছিলেন ৭৩ বছরের ওই ব্যক্তি। উঠেছিলেন সল্টলেকের মিজোরাম হাউজে। শনিবার তাঁকে ভর্তি করা হয় সল্টলেকের আমরি হাসপাতালে। গতকাল তাঁর মৃত্যু হয়।
রাজ্যে করোনায় মৃতের সংখ্যা বেড়ে ৬১, আক্রান্তের সংখ্যা ১২৫৯! রাজ্যে করোনায় মৃতের সংখ্যা বেড়ে ৬১, আক্রান্তের সংখ্যা ১২৫৯! Reviewed by Odd Creator on May 04, 2020 Rating: 5
Powered by Blogger.