সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনা নিয়ে ছবি তৈরি হচ্ছে বলিউডে, জেনে নিন বিস্তারিত


Odd বাংলা ডেস্ক: বলিউডের অন্যতম প্রতিভাবান অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর বলিউড তথা গোটা বিনোদন জগত জুড়ে উঠেছে স্বজন পোষণের ঝড়। বলিউড-টলিউড এবং সঙ্গীতজগতেও স্বজনপোষণ নিয়ে সরব হন অনেক তারকা। দলাদলির চক্করে প্রকৃত প্রতিভা হারিয়ে যায় বলে দাবি করেন তাঁরা। অনেকে এও দাবি করছেন এবার সময় এসেছে প্রকৃত সত্যিটি সকলের সামনে আসার। আর এবার সুশান্তের মৃত্যুর এক সপ্তাহের মধ্যে তাঁর জীবনের ঘটনা নিয়ে সিনেমা তৈরি করার খবর প্রকাশ্যে এসেছে। 

একদিকে অবশ্য সুশান্তের পরিবার-পরিজন, বন্ধু-বান্ধবদের দাবি, যে মানুষটি পৃথিবীর মায়া ত্যাগ করে চলে গিয়েছেন, তাঁকে নিয়ে আর কাটা-ছেঁড়া না করে আমাদের উচিত তাঁর কাছের মানুষদের বিব্রত বা বিরক্ত না করা। কিন্তু সুশান্তের জীবন কাহিনি নিয়ে ছবি করার সিদ্ধান্ত নিয়েই ফেলেছে বলিউড।

এখনও পর্যন্ত জানা গিয়েছে ছবির নাম ঠিক করা হয়েছে 'সুইসাইড অর মার্ডার?'। বিজয় শেখর গুপ্তা প্রযোজিত এবং শমিক মৌলিক পরিচালিত ছবিটি ওটিটি প্লাটফর্মে রিলিজ করা হবে। বিজয় শেখর গুপ্তা একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে সাক্ষাতকারে জানিয়েছেন, 'সুশান্ত সিং রাজপুতের আকস্মিক মৃত্যু আমাদের সবার কাছে একটা বিরাট ধাক্কা, তবে এটা নতুন ঘটনা নয়। ইন্ডাস্ট্রিতে আসা এমন অনেক অভিনেতাই আছেন, যাঁরা নিজেদের স্বপ্ন সফল করতে এসে কাজ না পেয়ে নিজেকে শেষ করে ফেলেন। অনেকে এই পথ অবলম্বন করেন এবং কেউ কেউ সারা জীবন লড়াই চালিয়ে যান। সুতরাং, কীভাবে ছোট শহরগুলিতে থেকে উঠে আসা অভিনেতা, যাদের কোনও গডফাদার নেই, তাঁদের স্ট্রাগলের গল্প বলতে চাই।'



ছবিটি স্বভাবতই বলিউডের অনেক অজানা দিক তুলে ধরবেন, যা আপাতদৃষ্টিতে সাধারণ মানুষ দেখতে পান না, জানতেও পারেন না। তবে পরিচালকদ্বয়ের তরফে স্পষ্ট জানানো হয়েছে যে, এটি সুশান্ত সিং রাজপুতের বায়োপিক নয়। 
Blogger দ্বারা পরিচালিত.