সারা দেশে মাত্র ৩৯ দিনেই করোনা আক্রান্তের সংখ্যা ১ লক্ষ থেকে বেড়ে হল ৫ লক্ষ! একদিনে ছাড়াল ১৯ হাজার


Odd বাংলা ডেস্ক: দেশে করোনার গ্রাফ ক্রমশই ঊর্ধ্বমুখী। সেই প্রথম দিন থেকে আজ পর্যন্ত প্রতিদিনই রেকর্ড সংখ্যক মানুষ আক্রান্ত হচ্ছেন করোনায়। প্রথমে আক্রান্তের সংখ্যা ১ লক্ষে পৌঁছতে ১১০ দিন সময় লেগেছিল। কিন্তু সেই আক্রান্তের সংখ্যই ১ লক্ষ থেকে ৫ লক্ষে পৌঁছাতে সময় লাগল মাত্র ৩৯ দিন। 

স্বাস্থ্য বিশেষজ্ঞদের দাবি, বর্তমানে কোভিড টেস্টের সংখ্যা বেড়েছে, আগের থেকে আরও সহজে এবং সাধ্যের মধ্যে কোভিড টেস্ট করা হচ্ছে বলেই, আরও বেশি করে আক্রান্তের হদিশ মিলছে। সারা দেশে করোনা আক্রান্তের সংখ্যা ৪ লক্ষ রেকর্ড করার মাত্র ৬দিন পরেই দেশে ৫ লক্ষের গন্ডি পেরিয়ে গেল। 

আর সবথেকে অবাককরা বিষয় শেষ ২৪ ঘণ্টায় সর্বকালের রেকর্ড গড় করোনা, একদিনে প্রায় ২০ আক্রান্তের হদিশ পাওয়া গেল দেশে। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুসারে একদিনে আক্রান্তের সংখ্যা ১৯ হাজার ৯০৬! যার ফলে সারা দেশে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে গিয়ে হল ৫ লক্ষ ২৮ হাজার ৮৫৯! পাশাপাশি শেষ ২৪ ঘণ্টায় সারা দেশে মৃত্যু হয়েছে ৪১০ জনের, যার ফলে মৃতের সংখ্যাও বেড়ে হল ১৬ হাজার ৯৫। আমেরিকা, ব্রাজিল, রাশিয়ার পর সারা বিশ্বের মধ্যে করোনা বিধ্বস্থ দেশ হিসাবে চতুর্থ স্থানে অবস্থান করছে।

সারা দেশে মাত্র ৩৯ দিনেই করোনা আক্রান্তের সংখ্যা ১ লক্ষ থেকে বেড়ে হল ৫ লক্ষ! একদিনে ছাড়াল ১৯ হাজার সারা দেশে মাত্র ৩৯ দিনেই করোনা আক্রান্তের সংখ্যা ১ লক্ষ থেকে বেড়ে হল ৫ লক্ষ! একদিনে ছাড়াল ১৯ হাজার Reviewed by Odd Creator on June 28, 2020 Rating: 5
Powered by Blogger.