তৈরি হচ্ছে সুশান্ত সিং রাজপুতের বায়োপিক, ২০২২ সালে আসবে বড় পর্দায়


Odd বাংলা ডেস্ক: সম্ভাবনাময় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অকাল প্রয়াণের পর তাঁর মৃত্যুর কারণ হিসাবে অনেক দিকই উঠে আসছ, যদিও তার কোনওকিছুই প্রমাণিত নয়। তবে এমন সম্ভাবনাময় একজন অভিনেতার জীবন এবার পর্দায় ফুটিয়ে তুলতে চান পরিচালক নিখিল আনন্দ। জানা গিয়েছে ছবিটি হিন্দি, তেলুগু এবং তামিল ভাষায় তৈরি করা হবে। আশা করা হচ্ছে ছবিটি ২০২২ সালে মুক্তি পেতে পারে। 

সূত্রের খবর, জনগনের সাহায্য করা অর্থ দিয়ে সিনেমাটি তৈরি করা হবে। যদিও ছবির নামকরণ এখনও করা হয়নি। পরিচালক নিখিল আনন্দ জানিয়েছেন, 'সুশান্ত আর আমাদের মধ্যে নেই, এই সত্যটি মেনে নেওয়া অত্যন্ত বেদনাদায়ক। তিনি সাধারণ মানুষের কাছে অনুপ্রেরণা হয়ে উঠেছিলেন এবং তিনি নিজের জন্য বড় কিছু ভেবেছিলেন। তিনি কেবল একজন দুর্দান্ত শিল্পীই ছিলেন না, পাশাপাশি একজন বড় মাপের মানুষও ছিলেন। আমার ছবির মাধ্যমে আমি তাঁকে শ্রদ্ধা জানাতে চাই। পাশাপাশি আমি চাই সিনে দুনিয়ায় তিনি অমর হয়ে থাকুন। আমি চাই এর ফলে আরও বেশি করে মানুষ ইন্ডাস্ট্রির অংশ হতে চাইবেন, বদল আসবেই। আমি চাইব বলিউড নেপোটিজমের ঊর্ধ্বে গিয়ে মানুষ আসল প্রতিভারই কদর করবে।' 


নিখিল আনন্দ আরও জানিয়েছন, এই মহামারি পরিস্থিতি ঠিক হলেই আগামী কয়েক মাসের মধ্যে সিনেমার কাজ শুরু হবে। এর মধ্যে তাঁর টিম গল্প এবং অভিনেতা এবং গোটা ইউনিট নিয়ে কাজকর্ম সেরে রাখবেন। সারা দেশে ছবিটি মুক্তি পাবে। তবে তাঁদের তরফে আরও চেষ্টা করা হবে ছবিটি যেন ওয়ার্ল্ডওয়াইড রিলিজ করানো যায়, লক্ষ্য থাকবে আরও বেশি সংখ্যক মানুষ যেন ছবিটি থেকে অনুপ্রেরণা পেতে পারেন। 

ছবির প্লট এবং ব্যাকগ্রাউন্ড রিসার্চের জন্য প্রস্তুতি হিসাবে নিখিল আনন্দ সুশান্তের আত্মীয়-স্বজন, পরিবার এবং বন্ধু-বান্ধবদের সঙ্গে  দেখা করার পরিকল্পনা করেছেন। গত ১৪ জুন নিজের বান্দ্রার ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন তরুণ প্রজন্মের অভিনেতা সুশান্ত সিং রাজপুত। পুলিশ সূত্রে খবর গত কয়েক মাস ধরে মানসিক অবসাদের সঙ্গে লড়াই করছিলেন সুশান্ত, বড় বাজেট ছবি থেকে বাদ পড়া, প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে মনোমালিন্য ইত্যাদি নানা বিষয়কেই দুষছেন নেটিজেনরা। 
তৈরি হচ্ছে সুশান্ত সিং রাজপুতের বায়োপিক, ২০২২ সালে আসবে বড় পর্দায় তৈরি হচ্ছে সুশান্ত সিং রাজপুতের বায়োপিক, ২০২২ সালে আসবে বড় পর্দায় Reviewed by Odd Creator on June 28, 2020 Rating: 5
Powered by Blogger.