ছেলের বিয়েতে ৫০-এর বেশি অতিথি আমন্ত্রণ, ৬ লক্ষ ২৬ হাজার টাকা জরিমানা করল রাজ্য সরকার


Odd বাংলা ডেস্ক: করোনাভাইরাসকে কাবু করতে যে নিয়মটা বারংবার সকলকে মেনে চলতে অনুরোধ করা হচ্ছে, তা হল সামাজিক দূরত্ববিধি মেনে চলা। আর সেই কারণেই কোনও জনসমাবেশ না তৈরি করা এবং কোনও জনসমাবেশে যোগ না দেওয়ার ডাক দিচ্ছেন কেন্দ্র থেকে রাজ্য- সব সরকার। কিন্তু সেই দূরত্ববিধি লঙ্ঘন করে এবার বড়সড় ফাঁপড়ে পড়লেন এক ব্যক্তি। 

রাজস্থানের ভিলওয়াড়া জেলার একটি পরিবার একটি বিয়ের অনুষ্ঠানে ৫০ জনেরও বেশি অতিথিকে আমন্ত্রণ জানিয়েছিলেন বলে খবর, আর সেই অপরাধেই ওই পরিবারকে ৬ লক্ষ টাকারও বেশি জরিমানা করা হয়েছে বলে জানা গিয়েছে। ভাডাডা মহল্লার ঘিসুলাল রথি নামে এক ব্যক্তি তাঁর ছেলের বিয়ের আয়োজন করেছিলেন। অভিযোগ কোভিড-১৯-এর নিয়ম অমান্য করে বিয়ের অনুষ্ঠানে ৫০ জনেরও বেশি অতিথিকে আমন্ত্রণ জানিয়েছিলেন। জেলা কালেক্টর রাজেন্দ্র ভাট জানিয়েছিন, নিমন্ত্রিতদের মধ্যে ১৫ জনের শরীরে করোনার উপসর্গ পাওয়া গিয়েছে। করোনায় আক্রান্ত হয়ে মারা গিয়েছেন ১জন!

এরপরই ঘিসুলাল রথির বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। বিয়ের অনুষ্ঠানে আগত অতিথিদের আইলোসেশন ব্যবস্থা, খাবার, করোনা টেস্ট, অ্যাম্বুলেন্স পরিষেবা বাবদ রাজ্য সরকারের ৬ লক্ষ ২৬ হাজার ৬০০ টাকা খরচ হয়েছে বলে খবর। আর সেই পরিমাণ অর্থ ওই ব্যক্তি ও তার পরিবারকে মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে জমা দিতে বলা হয়েছে। 
ছেলের বিয়েতে ৫০-এর বেশি অতিথি আমন্ত্রণ, ৬ লক্ষ ২৬ হাজার টাকা জরিমানা করল রাজ্য সরকার ছেলের বিয়েতে ৫০-এর বেশি অতিথি আমন্ত্রণ, ৬ লক্ষ ২৬ হাজার টাকা জরিমানা করল রাজ্য সরকার Reviewed by Odd Creator on June 28, 2020 Rating: 5
Powered by Blogger.