শাশুড়ি মা-কে খুন করে নিখোঁজ হওয়ার গল্প ফাঁদলেন বউ মা, অবশেষে পুলিশের জালে অভিযুক্ত


Odd বাংলা ডেস্ক: ঝাড়গ্রামের জামবনি ব্লকের লালবাঁধ গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত ফুলবহড়া গ্রামে ঘটে গিয়েছে এক অদ্ভূত ঘটনা। শাশুড়িকে খুন করে তিনি নিখোঁজ হওয়ার গল্প ফাঁদলের তাঁর বউমা। কিন্তু অবশেষে সেই মহিলা পুলিশের জালে। জঙ্গলের মধ্যে থেকে উদ্ধার করা হয়েছে বছর ৬৫-এর দুঃখিনী টুডুর পচা-গলা লাশ। 

শনিবার জঙ্গলে কাঠ কুড়োতে গিয়ে একদল মানুষ একটি পচা-গলা মৃতদেহ উদ্ধার করেন। এরপর তাঁরা পুলিশে খবর দিয়ে পুলিশ ঘটনাস্থলে এসে ওই মৃতদেহটি উদ্ধার করে ঝাড়গ্রাম জেলা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠান। জানা গিয়েছে মৃতদেহটিকে হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করা হয়েছে। এরপর তদন্তে নামে পুলিশ, আর তার পরই কেঁচো খুঁড়তে বেরিয়ে পড়ে কেউটে।  

পুলিশ জানতে পারে, শাশুড়ি এবং বৌমার প্রায়শই অশান্তি লেগেই থাকত। গত বুধবার রাতেও এমনই অশান্তির জেরেই শাশুড়িকে গলা টিপে মেরে ফেলে তার ছেলের বউ। কিন্তু তাকে প্রতিবেশীরা যখন তার শাশুড়ির কথা জিজ্ঞাসা করেন, তখন সে জানায় যে সে জানে না, শাশুড়ি কোথায় গিয়েছে। এরপর মৃতদেহ উদ্ধারের পর পুলিশের জেরার মুখে শাশুড়িকে খুনের কথা স্বীকার করে নিয়েছে সে। 
শাশুড়ি মা-কে খুন করে নিখোঁজ হওয়ার গল্প ফাঁদলেন বউ মা, অবশেষে পুলিশের জালে অভিযুক্ত শাশুড়ি মা-কে খুন করে নিখোঁজ হওয়ার গল্প ফাঁদলেন বউ মা, অবশেষে পুলিশের জালে অভিযুক্ত Reviewed by Odd Creator on June 28, 2020 Rating: 5
Powered by Blogger.