দৈনিক রাশিফল, ২৫ জুন: কেমন যাবে আপনার আজকের দিন, জেনে নিন



Odd বাংলা ডেস্ক: রাশিফল সাধারণত পুরোনো জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ, যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে আগাম ভবিষ্যৎবাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যৎবাণী করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। তেমনই জেনে নিন আজকে কী রয়েছে আপনার ভাগ্যে।

মেষ: আপনার রাশি যদি হয় মেষ এবং আপনি গানবাজনার সঙ্গে যুক্ত থাকেন তবে গান বাজনার উপর কোনও বাধা পড়তে পারে। পত্নী বিবাদ নিয়ে যন্ত্রণা বাড়তে পারে। কাজের দিকে শরীরে কষ্টের কারণে অনিহা আসতে পারে। সন্তানের জন্য সুখ বাড়তে পারে। পিতার শরীরে জন্য খরচ বৃদ্ধি হতে পারে। সম্পত্তির ব্যপারে কোনও সুবিধা হওয়ার সম্ভাবনা রয়েছে। শরীরে রোগের কারণে মানসিক চাপ বাড়তে পারে। ব্যবসার দিকে অশান্তি বাড়তে পারে। দূরের কোনও আত্মীয়র খবর আসবে। প্রেমে অশান্তি বৃদ্ধির আশঙ্কা। বন্ধুর জন্য কোনও খরচ বাড়তে পারে।

কুম্ভ: এই বছর সম্পর্কে একটু খরচ বাড়তে পারে। বাইরের কোনও সম্পর্ক নিয়ে বিবাদ বৃদ্ধি। স্ত্রীর সঙ্গে কোনও অন্য ব্যক্তির জন্য বিবাদ। পরিবারে সম্পর্ক ঠিক থাকবে না। কেউ আপনাকে সাহায্য করলে তা আখেরে আপনার জন্য ভালোই হবে। বাড়তি কোনও খরচের জন্য সঞ্চয় কম হবে।

ধনু : ধনু রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র। আর্থিক অবস্থার উন্নতি আশা করা যায়। ব্যবসায়ীক আয় রোজগার বৃদ্ধি পাবে। পরিবারের সদস্যদের নিয়ে কোনো আপ্যায়নে অংশ নিতে পারেন। বকেয়া টাকা আদায় হওয়াতে খুচরা ব্যবসায়ীরা কর্মোদ্দম ফিরে পাবেন। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে। বাসার কোনো অব্যবহৃত পণ্য বিক্রয় করতে পারেন।

সিংহ: পেটের কোনও সমস্যা হতে পারে। আজ সন্তানের ব্যবহারে আমূল পরিবর্তন লক্ষ্য করতে পারবেন। আজ শরীরে কোথাও আঘাত লাগার আশঙ্কা আছে। সংসারে আর্থিক টানাপড়েন থাকলেও সেটা মিটে যাবে। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা।

বৃষ: অনাকাঙ্খিত চিন্তাগুলি আপনার মন দখল করে রাখতে পারে। নিজেকে শারীরিক কসরতে ব্যস্ত রাখতে চেষ্টা করুন কারণ খালি মস্তিষ্কই হল শয়তানের কর্মশালা। কোন নতুন অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত হবে এবং আপনি অনেক টাকা পাবেন। পিতামাতার স্বাস্হ্যের উন্নতি হবে এবং তাঁরা আপনার উপর ভালোবাসা বর্ষণ করবেন। আপনি প্রেমের ব্যথা অনুভব করবেন। আজ বিশ্রামের সময় স্বল্প- যেহেতু স্থগিত কাজগুলি আপনাকে ব্যস্ত করে রাখবে। আপনি অপ্রত্যাশিত সূত্র থেকে গুরুত্বপূর্ণ আমন্ত্রণ পেতে পারেন। আপনার স্ত্রী অন্যের বিরূপ প্রভাবের বশবর্তী হয়ে আপনার সাথে লড়াই করতে পারেন, কিন্তু আপনার ভালবাসা এবং মমতা সবকিছুকে থিতু করে দেবে।

কর্কট : প্রিয়জনের সঙ্গে সম্পর্ক উন্নত করার চেষ্টা করুন । উজ্জ্বল ভবিষ্য়তের জন্য আর্থিক সঞ্চয় করার চেষ্টা করুন । শারীরিক ও মানসিক দিক থেকে স্থিতিশীল থাকবেন । যার ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে ।

তুলা: সকালের দিকে ক্ষতির সম্ভাবনা রয়েছে। অশান্তির থেকে সাবধান থাকুন। অর্থ ব্যয় বাড়তে পারে। ব্যবসার জন্য কোনও ব্যক্তির সঙ্গে আলোচনা হতে পারে। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বাড়তে পারে। চাকুরীর স্থানে কাজের চাপ বৃদ্ধি পেতে পারে। রক্তপাতের থেকে সাবধাণ থাকা দরকার। ব্যবসার দিকে বাড়তি কোনও লাভ আসতে পারে। প্রিয়জনের থেকে আঘাত লাগতে পারে। বন্ধুদের সঙ্গে অর্থ ব্যয় হতে পারে। বাড়িতে অনেক অতিথির জন্য অর্থ সমস্যা আসতে পারে।

কন্যা : কন্যার জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। রোমান্টিক বিষয়ে প্রতারিত হতে পারেন। প্রেমের আঘাতে ছটফট করতে হবে। পরীক্ষার্থীরা পড়াশোনায় খুব একটা সুবিধা করতে পারবেন না। সন্তানের শরীর স্বাস্থ্য কিছুটা দুর্বল থাকতে পারে। শিল্পী ও সাহিত্যিকদের দিনটি ভালো যাবে না।

মিথুন: সকালের দিকে স্ত্রী বিবাদ হতে পারে। আজ উচ্চবিদ্যা হোক বা নিম্নবিদ্যা, কোনও জায়গাতেই ফল ভাল নয়। ব্যবসায় বা অন্য কোনও কাজে বাড়তি বিনিয়োগ না করাই শ্রেয়। মাথা গরম করার ফলে হাতে আসা কাজ ভেস্তে যাবে। তবে আপনার কাজে বা আচরণে আপনার মনের মানুষ খুশি হবে।

বৃশ্চিক : আপনার কল্পনা আজ উচ্চে থাকবে । আজ মন চঞ্চল থাকবে । আপনার ইচ্ছা অনুযায়ী সমস্ত কাজ সম্পূর্ণ হবে । তবে, বড় কোনও পদক্ষেপ গ্রহণের আগে সতর্কতা অবলম্বন করুন ।

মকর: আজ কারও কুপ্রভাবে সংসারে অশান্তি হতে পারে। সুনাম বা প্রতিপত্তির বিস্তার হবে। হারানো কোনও জিনিস উদ্ধার হতে পারে। নৃত্যশিল্পীদের উন্নতি। আজ আপনার খুব কাছের কোনও বন্ধুর দ্বারা বিশেষ উপকৃত হতে পারেন। প্রেমে বিশ্বাস আসতে পারে। আপনার মিষ্টি ব্যবহার সকলকে আকর্ষিত করবে। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে স্ত্রীর সঙ্গে পরামর্শ করুন। কোনও কাজে দয়ার পাত্র হতে হবে।

মীন: অফিস থেকে তাড়াতাড়ি বেরোতে চেষ্টা করুন এবং এমন কিছু করুন যা আপনি উপভোগ করেন। টাকাপয়সা লাভ আপনার প্রত্যাশামাফিক হবে না। আপনি সন্তানদের বা আপনার থেকে কম অভিজ্ঞতাসম্পন্ন লোকেদের ধৈর্য্য সঙ্গে সামলান। আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনাকে বিভ্রান্ত করতে পারে। অন্য দেশে পেশাদারী যোগাযোগ বাড়াবার পক্ষে এটি উৎকৃষ্ট সময়। আজ মানুষরা প্রশংসাসূচক মন্তব্য করবেন- যা আপনি সর্বদাই শুনতে চেয়েছেন। আপনার স্ত্রী আজ চুম্বন করলে সেকেন্ডের ভগ্নাংশের মধ্যে আপনার যন্ত্রণা দূরে চলে যাবে।
দৈনিক রাশিফল, ২৫ জুন: কেমন যাবে আপনার আজকের দিন, জেনে নিন দৈনিক রাশিফল, ২৫ জুন: কেমন যাবে আপনার আজকের দিন, জেনে নিন Reviewed by Odd Bangla Editor on June 25, 2020 Rating: 5
Powered by Blogger.