'আমি আর শ্বাস নিতে পারছি না, বিদায় বাবা...', করোনা আক্রান্ত ছেলের শেষ ভিডিও দেখে কাতর বাবা!


Odd বাংলা ডেস্ক: হাসপাতালে করোনা আক্রান্ত মানুষের পরিস্থিতি যে কতটা ভয়ানক, তা স্পষ্ট হয়েছে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর। হায়দরাবাদের একটি সরকারী হাসপাতাল থেকে ৩৪ বছর বয়সী এক করোনা আক্রান্ত ব্যক্তির একটি ভিডিও বার্তা ভাইরাল হয়েছে, যেখানে ওই ব্যক্তিটি বলছেন, 'আমি নিঃশ্বাস নিতে পারছি না... আমি অনেক অনুরোধ করা সত্ত্বেও, তারা গত তিন ঘন্টা অক্সিজেন দেয়নি। আমি আর শ্বাস নিতে পারছি না বাবা, মনে হচ্ছে আমার হৃদপিন্ডটা থেমে গিয়েছে। বিদায় বাবা। সকলকে বিদায়।'

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর ব্যপকভাবে তা চর্চিত হচ্ছে। সূত্রের খবর, কম করে ১০টি বেসরকারি হাসপাতাল তাঁকে প্রত্যাখ্যান করার পর বুধবার হায়দরাবাদের বেসরকারি হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছিল। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে ওই ব্যক্তির বাবা জানিয়েছেন, 'আমার ছেলে সাহায্য চেয়েছিল, কিন্তু কেউ তাকে সাহায্য করেনি। আমি তার শেষ ভিডিওটি বাড়ি ফিরে আসার পাই, ছেলে বলছে, বিদায় বাবা', বলেত বলতেই কান্নায় ভেঙে পড়েন তিনি। ভদ্রলোক আরও বলেন, 'আমার ছেলের সঙ্গে যা যা ঘটেছে, তা যেন অন্য কারওর সঙ্গে না হয়। আমার ছেলেকে কেন অক্সিজেন দেওয়া হল না? অন্য কারওর কি আরও জরুরি প্রয়োজন ছিল, আর তাই তারা ওকে এড়িয়ে গেল?' প্রশ্ন এক সন্তান হারানো অসহায় পিতার। 

এরপর ঘটনার দিনই পরিবারের তরফে তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়। যে বেসরকারি হাসপাতালে ওই যুবকের সোয়াব স্যাম্পেল টেস্ট করতে দেওয়া হয়েছিল, সেখান থেকেই ফোন পান ভদ্রলোক। তাদের দেওয়া রিপোর্টের ভিত্তিতে জানা যায় যে, ওই ব্যক্তি করোনা আক্রান্ত হয়ে মারা গিয়েছেন। ওই মৃত ব্যক্তির সংস্পর্শে আসা তাঁর বাবা-মা, স্ত্রী, ভাই- ভাইয়ের বউ-সহ ৬ জন এখন বিরাট প্রশ্নের মুখে। 
Blogger দ্বারা পরিচালিত.