বিগ বাজেট বিয়ে বাতিল করে সেই টাকায় বেড এবং অক্সিজেন সিলিন্ডার দান করলেন এই দম্পতি


Odd বাংলা ডেস্ক: প্রত্যেক যুগলের জীবনেই তাঁদের বিয়ের দিনটি স্মরণীয়। নিজেদের বিয়ের পরিকল্পনা নিয়ে সকল যুগলই খুব উৎসাহিত থাকেন। কিন্তু সেইসব আনন্দ উদ্দীপনা হেলায় বিসর্জন দিল এই যুগল। বদলে নিজেদের বিয়ের বাজেটে কাটছাঁট করে সেই টাকা দিয়ে ৫০টি বেড এবং অক্সিজেন সিলিন্ডার দান করে নিজেদের নতুন জীবন শুরু করলেন এই দম্পতি। 

২৮ বছরের এরিক অ্যান্টন লোবো এবং ২৭ বছরের মার্লিন তাঁদেক বিয়েতে ২০০০ অতিথিকে আমন্ত্রণ জানিয়ে, গ্যালন গ্যালন ওয়াইনের ফোয়ারা ছুটিয়ে, সুস্বাদু খাবারের আয়োজন করার কথা ভাবলেও অবশেষে তাঁরা মাত্র ২২ জনের উপস্থিতিতে মুখে মাস্ক পরে হাত স্যানিটাইজ করে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। আর বেঁচে যাওয়া অর্থ তাঁরা দান করলেন এই করোনা মহামারির সঙ্গে যারা লড়াই করে চলেছেন সেইসব আক্রান্তদের। 

তাঁদের বিয়ের অনুষ্ঠানের পর তাঁরা একটি করোনা কেয়ার সেন্টারে যান এবং সেখানে ৫০টি বেড এবং অক্সিজেন সিলিন্ডার দান করেন। যুগলের এই সিদ্ধান্তে তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন নেটিজেনরা। 
বিগ বাজেট বিয়ে বাতিল করে সেই টাকায় বেড এবং অক্সিজেন সিলিন্ডার দান করলেন এই দম্পতি বিগ বাজেট বিয়ে বাতিল করে সেই টাকায় বেড এবং অক্সিজেন সিলিন্ডার দান করলেন এই দম্পতি Reviewed by Odd Creator on June 24, 2020 Rating: 5
Powered by Blogger.