কী কারণে মহেশ ভাটের কাছে যেতেন সুশান্তের প্রেমিকা রিয়া?


Odd বাংলা ডেস্ক: মহেশ ভাটের সঙ্গে সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তীর সম্পর্ক ঠিক কি রকম ছিল?‌ তাই নিয়েই এখনো তোলপাড় হচ্ছে সোশ্যাল মিডিয়া। একের পর এক ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বারবার। কিন্তু কেমন ছিল মহেশ ভাট আর রিয়া চক্রবর্তীর সম্পর্ক?‌ কেন তিনি মহেশ ভাটের কাছে যেতেন? এই নিয়েই মুখ খুলেছিলেন সুহিত্রা সেনগুপ্ত। যিনি একসময়ে মহেশ ভাটের অ্যাসোসিয়েট হিসেবে কাজ করতেন। সুহিত্রা সেনগুপ্ত জানিয়েছিলেন, রিয়ার সঙ্গে দীর্ঘদিন ধরে একটা সুসম্পর্ক তৈরি হয়েছিল। যে কারণে বিভিন্ন সময়ে মহেশ ভাটের থেকে হয়ত উপদেশ গ্রহণ করতেন রিয়া।

 একটা সময়ের পর যখন সুশান্ত অবসাদগ্রস্থ হয়ে পড়েন, তখন মহেশ ভাটই রিয়াকে বলেন সম্পর্ক থেকে সরে আসতে। একেবারে অভিভাবকের মতো বুঝিয়ে বলেন বেশিদিন সুশান্তের সঙ্গে থাকলে সেও পাগল হয়ে যাবে। যে ছবিগুলো ভাইরাল হয়েছে মহেশ ভাট ও রিয়া চক্রবর্তীর- তার মধ্যে একটি ছবি শেয়ার করেছিলেন রিয়া। ২০১৮ সালে, লিখেছিলেন, ‘‌হ্যাপি বার্থডে মাউ বুডঢাহ!‌ স্যার, আপনি আমাকে ভালোবেসে সামলেছেন, শিখিয়েছেন কিভাবে উড়তে হয়।’ বোঝা যায়, দু’‌জনের মধ্যে ছিল আন্তরিকতার এক সম্পর্ক।
কী কারণে মহেশ ভাটের কাছে যেতেন সুশান্তের প্রেমিকা রিয়া? কী কারণে মহেশ ভাটের কাছে যেতেন সুশান্তের প্রেমিকা রিয়া? Reviewed by Odd Bangla Editor on June 30, 2020 Rating: 5
Powered by Blogger.