মেথি শাক ভেবে ভুল করে গাঁজা পাতা রান্না করে খেল পরিবার, অজ্ঞান হয়ে ভর্তি হাসপাতালে!


Odd বাংলা ডেস্ক: ভুল মানুষ মাত্রেই হয়, কিন্তু তাই বলে মেথি শাক ভেবে গাঁজা খেয়ে নেওয়া! এমন ভুলের মাশুলও যে কি মারাত্মক হতে পারে, তা হাড়ে হাড়ে টের পেল এক পরিবার! উত্তরপ্রদেশের কনৌজের এক পরিবার মেথি শাক ভেবে ভুল করে গাঁজা পাতার সবজি বানিয়ে খান। এরপরই জ্ঞান হারান গোটা পরিবারের সদস্যরা। এরপরই তাঁদের নিয়ে যাওয়া হয় হাসপাতালে। 

একটি সর্বভারতীয় সংবাদপত্রে প্রকাশিত খবরের ভিত্তিতে, এক সবজী বিক্রেতা মজা করে গ্রামের ছেলে নীতেশকে এক প্যাকেট ভর্তি গাঁজার পাতা দেয়। সবজি বিক্রেতা তাকে জানায় এটি আসলে মেথি পাতা। আর গাঁজা পাতা না চেনায় নীতেশ গাঁজাকেই মেথি পাতা বলে বিশ্বাস করে ফেলে। এরপর নীতেশ বাড়ি গিয়ে তাঁর বোনকে মেথির সবজী বানাতে বলে। আর সেই সবজিই খায় পরিবারের ৬ সদস্য। 

সবজি খাওয়ার মিনিট খানেক পরই তাঁদের শরীরে তীব্র অস্বস্তি শুরু হয়। তাঁরা প্রতিবেশীদের অনুরোধ করেছিল ডাক্তার ডেকে নেওয়ার জন্য। এরপরই জ্ঞান হারান সকলে। এরপর ঘটনাস্থলে পুলিশ এলে তাঁদের তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় হাসপাতালে। জানা গিয়েছে পরিবারের সকলে ধীরে ধীরে সুস্থ বোধ করছেন, তবে এখনও তাঁরা চিকিৎসকের পর্যবেক্ষণে রয়েছেন। কিন্তু এমন দায়িত্বজ্ঞানহীনের মতো রসিকতা করার জন্য ওই সবজি বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। 
Blogger দ্বারা পরিচালিত.