সুশান্তের মৃত্যু-রহস্যের তদন্তে কোনও প্রমাণ যেন লোপাট না হয়, প্রধানমন্ত্রীকে আর্জি জানালেন দিদি শ্বেতা


Odd বাংলা ডেস্ক: প্রতিভাবান অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আকস্মিক আত্মহত্যার খবরে তোলপাড় হয়ে উঠেছিল গোটা দেশ। ৩৪ বছরের এই অভিনেতা গত ১৪ জুন বান্দ্রায় নিজের অ্যাপ্যার্টমেন্ট গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। তারপর গত দেড় মাস ধলে বলিউডের স্বজনপোষণ, সুশান্তের মানসিক সমস্যা এবং গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তীকে দায়ি করা হয়েছিল।

সম্প্রতি, সুশান্তের বাবা কে কে সিংহ, সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী এবং তার পরিবারের বিরুদ্ধে আত্মহত্যা এবং বিশ্বাস ভঙ্গ, আর্থিক তছরুপের মতো একাধিক অভিযোগ এনে থানায় এফআইআর করেছিলেন। এদিকে, সুশান্তের বোন শ্বেতা সিং কীর্তি তার প্রয়াত ভাইয়ের সঙ্গে নানা স্মৃতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। আর এবার তিনি সোশ্যাল মিডিয়া ব্যবহার করে সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ট্যাগ করেছেন এবং গোটা মামলাটি খতিয়ে দেখার জন্য অনুরোধ করেছেন।


শ্বেতা লেখেন, 'মহাশয়, আমার মন বলে আপনি সর্বদা সত্যের পাশে দাঁড়ান। আমরা খুবই সাধারণ পরিবারের মানুষ। বলিউডে থাকাকালীন আমার ভাইয়ের কোনও গডফাদার ছিল না, আর আজও নেই। আপনার কাছে আমার একান্ত অনুরোধট অবিলম্বে এই মামলাটি খতিয়ে দেখুন এবং নিশ্চিত করুন, যাতে সমস্ত কিছু স্যানিটাইজড পদ্ধতিতে পরিচালনা করা হয় এবং কোনও প্রমাণ যেন লোপান না করা হয়। আমরা ভারতীয় বিচারব্যবস্থায় বিশ্বাসী এবং যেকোনও মূল্যে ন্যায়বিচার চাই।'


গতকাল শ্বেতা একটি হোয়াইট বোর্ড-এর ছবি শেয়ার করেছিলেন, যেখানে দেখা যায় যে সুশান্ত ২৯ শে জুন থেকে তার ওয়ার্কআউট এবং প্রতিদিনের রুটিন-এর পরিকল্পনা কর রেখেছেন। কিন্তু তাঁর আগেই সব শেষ। ১৪ জুন আত্মহত্যা করেন সুশান্ত। 

সুশান্তের মৃত্যু-রহস্যের তদন্তে কোনও প্রমাণ যেন লোপাট না হয়, প্রধানমন্ত্রীকে আর্জি জানালেন দিদি শ্বেতা সুশান্তের মৃত্যু-রহস্যের তদন্তে কোনও প্রমাণ যেন লোপাট না হয়, প্রধানমন্ত্রীকে আর্জি জানালেন দিদি শ্বেতা Reviewed by Odd Creator on August 01, 2020 Rating: 5
Powered by Blogger.