রিয়ার মুখে সইফ কন্যার নাম! মাদক যোগে তবে কি এবার জেরা করা হবে সারা আলি খানকে?


Odd বাংলা ডেস্ক: সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় প্রয়াত অভিনেতার চর্চিত বান্ধবী রিয়া চক্রবর্তীকে মাদক চক্রের সঙ্গে যোগ থাকার অভিযোগে গ্রেফতার করা হয়েছে। জেরার মুখে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোকে অভিনেত্রী সারা আলি খানের নাম বলেন রিয়া। সূত্রের খবর, এবার হয়তো সারাকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠাতে পারে এনসিবি। 

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলা তদন্ত করতে গিয়ে বেরিয়ে আসে ড্রাগচক্রের হদিশ। আর এরপর জেরার মুখে রিয়া সারা আলি খান, রকুল প্রীত, কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবড়া, ডিজাইনার সিমোন খাম্বট্টা, সুশান্তের বন্ধু তথা তাঁর প্রাক্তন ম্যানেজার রোহিনী আইয়ার-এর নাম ববেছিলেন রিয়া। সূত্রের খবর, রিয়া জানান, এঁরা সকলেই মাদক সেবন করেন! 


গত মঙ্গলবার রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করেছিল এনসিবি। গত সপ্তাহে সুশান্তের দুই ঘনিষ্ঠ সহযোগী-সহ রিয়ার ভাই শোভিককে হেফাজতে নেওয়া হয়েছিল। প্রসঙ্গত, এর আগে কেদারনাথ ছবির সময় সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সারা আলি খানের প্রণয়ের সম্পর্ক ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। কিন্তু সত্যি কি সারাও এই ড্রাগ চক্রের সঙ্গে যুক্ত? এর উত্তর দেবে সময়।
রিয়ার মুখে সইফ কন্যার নাম! মাদক যোগে তবে কি এবার জেরা করা হবে সারা আলি খানকে? রিয়ার মুখে সইফ কন্যার নাম! মাদক যোগে তবে কি এবার জেরা করা হবে সারা আলি খানকে? Reviewed by Odd Creator on সেপ্টেম্বর ১৬, ২০২০ Rating: 5
Blogger দ্বারা পরিচালিত.