মাদককাণ্ডে গ্রেফতার জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিং এবং তাঁর স্বামী হর্ষ


Odd বাংলা ডেস্ক: প্রায় তিনঘণ্টারও বেশি সময় ধরে জেরা করার পর অবশেষে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো গ্রেফতার করল জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিং এবং তাঁর স্বামী হর্ষকে। এনসিবি-র তরফে জানানো হয়েছে জেরার মুখে ভারতী এবং তাঁর স্বামী দুজনেই মাদক সেবনের কথা স্বীকার করে নিয়েছেন।  এদিন সকলকে অবাক করে দিয়ে ভারতী এবং হর্ষের বাড়ি থেকে মোট ৮৬.৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। তারপরই সমন পাঠানো হয় দু'জনকে। আধিকারিকদের কড়া জিজ্ঞাসাবাদের মুখে পড়ে গাঁজা সেবনের কথা স্বীকার করেন ভারতী ও হর্ষ। তারপরই তাঁদের গ্রেপ্তার করা হয়। 


বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অকাল মৃত্যুর পর কেঁচো খুঁড়তে বেরিয়ে আসে কেউটে। নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর নজরে আসে বলিউডের মাদক চক্র। মাদক-যোগ থাকার অভিযোগে সুশান্ত সিং রাজপুতের চর্চিত বান্ধবী রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করা হয়। সেইসঙ্গে গ্রেফতার করা হয়েছিল রিয়ার ভাই সৌভিক চক্রবর্তীকেও। রিয়া জামিনে মুক্তি পেলেও ভাই সৌভিক এখনও রয়েছে বিচারবিভাগীয় হেফাজতে রয়েছেন। 

তাছাড়া ইতিমধ্যেই মাদক যোগের তদন্তের জন্য দীপিকা পাডুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর এবং রকুলপ্রীত সিংকে জেরা করেছে এনসিবি আধিকারিকরা।এরপর এনসিবির জেরার মুখে পড়েছিলেন অর্জুন রামপাল। তাঁর সঙ্গী গ্যাব্রিয়েলার ভাইকে মাদক সমেত গ্রেফতার করেছিল এনসিবি।
মাদককাণ্ডে গ্রেফতার জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিং এবং তাঁর স্বামী হর্ষ মাদককাণ্ডে গ্রেফতার জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিং এবং তাঁর স্বামী হর্ষ Reviewed by Odd Creator on নভেম্বর ২১, ২০২০ Rating: 5
Blogger দ্বারা পরিচালিত.