দম্পতির ফটোশুটে ঘোড়ার `হাস্যকর কাণ্ড`

Odd বাংলা ডেস্ক: একজন নারীর জন্য মাতৃত্বকালীন সময় খুবই আনন্দের সময়। আর এই আনন্দের মুহূর্তকে ধরে রাখতে অনেকেই ফটোশুট করান। বিশ্বজুড়ে দম্পতিদের মধ্যে এখন এই ফটোশুট দারুণ জনপ্রিয় হয়ে উঠেছে। 

সম্প্রতি যুক্তরাষ্ট্রের অ্যামান্ডা একস্টেইন এবং ফিলিপ ওয়ার্নার দম্পতির মাতৃত্বকালীন ফটোশুট ভাইরাল হয়েছে। ফটোশুট করার সময় তারা ভাবেননি একটা 'ঘোড়া' তাদের দৃশ্য চুরি করে নেবে। 

জানা যায়, একস্টেইন এবং ফিলিপ ওয়ার্নার যখন একটি গাছের সামনে ফটোশুট করছিলেন, ঠিক তখন ১২ বছর বয়সের একটি ঘোড়া তাদের সঙ্গে অংশ নেয়। 'বাকশট' নামে ঘোড়াটি এমনভাবে পোজ দিয়েছিল যেন সে হাসছিল। জুন মাসের শুরতে এই অমূল্য মুহূর্তটি ধারণ করেন ইন্ডিয়ানার আলোকচিত্রী ক্রিসটেন জাফ্রিও। ছবিটি তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শেয়ার করার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়। 

একস্টেইন জানান, ঘোড়াটি আমাদের সঙ্গে দীর্ঘ ৯ বছর ধরে বসবাস করছে। সে নিজেকে 'কৌতুকস্টার' হিসেবে প্রমাণিত করেছে। অসংখ্য মানুষ এই ছবি দেখেছে বলে তিনি অনেক খুশি বলে মন্তব্য করেন। ওই পরিবারটি বলছে, এই ফটোশুট করার দুই সপ্তাহ পর ১৪ জুন অ্যামান্ডা একটি পুত্র সন্তানের জন্ম দেয়। তাদের সদ্য জন্মগ্রহণ করা শিশু এবং ওয়ার্নার দম্পতি ঘোড়াটির সঙ্গে আবার তারা ছবি তুলবেন। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.